স্পোর্টস ডেস্ক

২০ সেপ্টেম্বর, ২০২১ ০৪:২৪

প্রথম জয়ের খোঁজে জুভেন্টাস

ক্রিশ্চিয়ানো রোনালদো পুরনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে যাওয়ার পর জয়টাই ভুলে গেছে জুভেন্টাস। চার ম্যাচ খেলে একটিও জিততে পারেনি তারা। সবশেষ রোববার রাতে আলিয়াঞ্জ স্টেডিয়ামে সেরি আর ম্যাচে ১-১ গোলে ড্র করেছে তারা এসি মিলানের সঙ্গে।

ম্যাচের শুরুতেই দলকে এগিয়ে নিলেন আলভারো মোরাতা। কিন্তু ব্যবধান ধরে রাখতে পারল না জুভেন্টাস। দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে তাদের মাঠ থেকে মূল্যবান পয়েন্ট নিয়ে ফিরল এসি মিলান। মিলানকে সমতায় ফেরান আন্তে রেবিচ।

লিগে প্রথম চার ম্যাচে জয় অধরাই রইল মাস্সিমিলিয়ানো আল্লেগ্রির দলের। উদিনেজের সঙ্গে ২-২ ড্রয়ের পর নবাগত এম্পোলির বিপক্ষে ১-০ ও নাপোলির বিপক্ষে ২-১ গোলে হেরেছিল জুভেন্টাস। এমন অবস্থায় চার ম্যাচে ২ পয়েন্ট নিয়ে ১৮তম স্থানে আছে তারা।

এরইমধ্যে অবশ্য চ্যাম্পিয়ন্স লিগে প্রথম ম্যাচে গত মঙ্গলবার মালমোকে ৩-০ গোলে হারিয়েছে তুরিনের দলটি। কিন্তু লিগে এখনও জয়টা রয়ে গেছে অধরা।

ম্যাচের চতুর্থ মিনিটে পাওলো দিবালার পাস নিজেদের অর্ধে পেয়ে সঙ্গে লেগে থাকা প্রতিপক্ষের একজনকে গতিতে পেছনে ফেলে ঢুকে পড়েন ডি-বক্সে, এরপর দারুণ চিপ শটে আগুয়ান গোলরক্ষকের ওপর দিয়ে বল জালে পাঠান স্প্যানিশ ফরোয়ার্ড। সব প্রতিযোগিতা মিলিয়ে টানা তিন ম্যাচে জালের দেখা পেলেন ২৮ বছর বয়সী এই ফুটবলার।

৭৬তম মিনিটে সমতায় ফেরে এসি মিলান। কর্নারে লাফিয়ে দারুণ এক হেডে সমতা ফেরান রেবিচ।

তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে দুইয়ে এসি মিলান। তাদের সমান পয়েন্ট নিয়ে শীর্ষে আছে গতবারের চ্যাম্পিয়ন ইন্টার মিলান।

আপনার মন্তব্য

আলোচিত