স্পোর্টস ডেস্ক

০২ অক্টোবর, ২০২১ ২০:০৫

এভারটনের সঙ্গে ড্র করল রোনালদোর দল

ইংলিশ প্রিমিয়ার লিগ

প্রিমিয়ার লিগে টানা দুই ম্যাচ জয়বঞ্চিত থাকল ম্যানচেস্টার ইউনাইটেড। আগের ম্যাচে হারের পর এবার ড্র করল ওলে গুনার সুলসারের দল।

রোববার ওল্ড ট্র্যাফোর্ডে প্রিমিয়ার লিগের ওভারটনের সঙ্গে ১-১ গোলে ড্র ম্যান ইউ। অ্যান্থনি মার্সিয়ালের গোল স্বাগতিকরা এগিয়ে যাওয়ার পর এভারটনকে সমতায় ফেরান অ্যান্ড্রোস টাউনসেন্ড।

৭৩ শতাংশ বল দখলে রেখে গোলে শট নেয় তারা ১৩টি, যার মধ্যে ৬টি ছিল লক্ষ্যে। এদিকে ১২ শটের ২টি ছিল লক্ষ্যে এবং সেখান থেকেই এক পয়েন্ট অর্জন করেছে এভারটন।

তিনদিনের ব্যবধানে আরেক ম্যাচ, এজন্যে শুরুর একাদশে ক্রিশ্চিয়ানো রোনালদোসহ আগের ম্যাচের পাঁচজন। তবে ম্যাচের ৫৭তম মিনিটে রোনালদোকে মাঠে নামান কোচ। মাঠে নেমে অবশ্য গোলের দেখা পাননি চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে শেষ মিনিটে গোল করে দলকে জেতানো রোনালদো।

ম্যান ইউতে প্রত্যাবর্তনের পর এনিয়ে ৬ ম্যাচ খেলেছেন রোনালদো, এবং সেখান থেকে এসেছে ৫ গোল। এই ম্যাচও ছিল রোনালদোর জন্যে ছিল আরেক মাইলফলকের ম্যাচ। প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে এটা ছিল রোনালদোর ২০০তম ম্যাচ। প্রিমিয়ার লিগে রোনালদো করেছেন ৮৭ গোল এবং আরও ৩৪ গোলে রেখেছেন সরাসরি অবদান।

৭ ম্যাচে ৪ জয় ২ ড্র এবং ১ পরাজয়ে ম্যানচেস্টার ইউনাইটেডও এভারটনের পয়েন্ট ১৪; তবে গোল ব্যবধানে এগিয়ে থাকার সুবাদে ম্যান ইউ রয়েছে পয়েন্ট তালিকার দুই নম্বরে আর এভারটন রয়েছে তিনে।

আর ৬ ম্যাচ থেকে সমান ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে লিভারপুল। ম্যানচেস্টার সিটি ও চেলসি রয়েছে যথাক্রমে চার ও পাঁচ নম্বরে।

আপনার মন্তব্য

আলোচিত