সিলেটটুডে ডেস্ক

০৮ ডিসেম্বর, ২০২২ ১৫:১৬

এবারের বিশ্বকাপটা মেসির হাতে দেখতে চান ইব্রাহিমোভিচ

ফুটবলের খুঁদে জাদুকর কিংবা যুবরাজ যেভাবেই বলা হোক না কেন মেসি তার ক্যারিয়ারের শেষ প্রান্তে এসে পৌঁছে গেছেন। ট্রফিতে ট্রফিতে সয়লাভ তার শোকেস। এমন কোনো ট্রফি নেই যা তিনি শোকেসে তুলেননি।

সেই তালিকায় ছিল না দুটি ট্রফি। একটি কোপা আমেরিকা অন্যটি বিশ্বকাপ। গত বছর কোপা আমেরিকা জিতে মেসি সেখানে পূর্ণতা এনে দিয়েছেন। কিন্তু বিশ্বকাপে সেই অপূর্ণতা রয়েই গেছে।

তার ক্যারিয়ারে একবারই ফাইনাল খেলতে পেরেছিলেন ২০১৪ সালে ব্রাজিল বিশ্বকাপে জার্মানির কাছে হেরে মেসির সেই স্বপ্ন অপূর্ণ থেকে যায়। লম্বা হয় ভক্ত সমর্থকদের অপেক্ষার পালা। ২০১৮ সালে শেষ ষোলো থেকেই বিদায় নেন ফ্রান্সের কাছে হেরে। তারপরতো অবসরই নিয়ে ফেলেন। পরে আবার সবার ভালবাসায় টানে ফিরে আসেন। ফিরে এসে জিতেন কোপা আমেরিকা। এবার কী হবে বিশ্বকাপ জেতা?

মেসি যেমন চান, চান আর্জেন্টিনা বাসীরাও। তেমনি গোটা বিশ্বে ছড়িয়ে থাকা মেসির অসংখ্য ভক্তরাও। সেই ভক্তদের একজন সুইডেন স্ট্রাইকার জলাতান ইব্রাহিমোভিচও। ৪১ বছর বয়সী ইব্রাহিমোভিচ এক সময় মেসির সতীর্থ ছিলেন বার্সেলোনায়। একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ইব্রা বলেন, ‘আশা করি এবার মেসির হাতে বিশ্বকাপটা উঠবে। আর্জেন্টিনা দল মেসির জন্য বিশ্বকাপটা জিতবে।’

ইব্রাহিমোভিচ বর্তমানে খেলছেন ইন্টার মিলানে। ক্লাব ফুটবলে তিনি একে একে খেলেছেন আ্যজাক্স, জুভেন্টাস এসি মিলন, পিএসজি, ম্যানচেস্টার ইউনাইটেড, এর মতো দলে। জাতীয় দলের হয়ে ১২১টি ম্যাচ খেলে গোল করেছেন ৬২টি।

আপনার মন্তব্য

আলোচিত