স্পোর্টস ডেস্ক

০৩ ফেব্রুয়ারি , ২০২৩ ১২:২৪

ভ্যালেন্সিয়াকে হারিয়ে বার্সার সঙ্গে ব্যবধান কমাল রিয়াল মাদ্রিদ

গোলশূন্য প্রথমার্ধের পর দ্বিতীয়ার্ধে তিন মিনিটের মধ্যে দুই গোল করে ম্যাচ জিতেছে রিয়াল মাদ্রিদ।

বৃহস্পতিবার রাতে সান্তিয়াগো বের্নাবেউয়ে লা লিগার ম্যাচে ভ্যালেন্সিয়ার বিপক্ষে ২-০ গোলে জিতেছে কার্লো আনচেলত্তির দল। মার্কো আসেনসিও দলকে এগিয়ে নেওয়ার পর ব্যবধান দ্বিগুণ করেন ভিনিসিয়াস জুনিয়র।

আগের দিন রিয়াল বেতিসকে ২-১ গোলে হারিয়ে ৮ পয়েন্টে এগিয়ে যায় বার্সেলোনা। ব্যবধান আবারও ৫ পয়েন্টে নামিয়ে আনল রিয়াল। ১৯ ম্যাচে ১৬ জয় ও ২ ড্রয়ে বার্সেলোনার পয়েন্ট ৫০। সমান ম্যাচে ১৪ জয় ও ৩ ড্রয়ে ৪৫ পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল।

একের পর এক গোল মিসের প্রথমার্ধ শেষে ৫২তম মিনিটে ভাঙে ডেডলক। বেনজেমার পাস ডি-বক্সের বাইরে পেয়ে বুলেট গতির কোনাকুনি শটে দূরের পোস্ট দিয়ে গোলটি করেন আসেনসিও।

তিন মিনিট পর নিজেদের সীমানা থেকে বেনজেমার থ্রু বল ধরে গতিতে সবাইকে পেছনে ডি-বক্সে ঢুকে কোনাকুনি শটে গোলরক্ষককে পরাস্ত করেন ভিনিসিয়াস। রিয়ালের জার্সিতে ২০০ ম্যাচে তার গোল হলো ৪৯টি।

৭১তম মিনিটে ভিনিসিয়াসকে বিপজ্জনক ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন পাউলিস্তা।

গত বৃহস্পতিবার কোপা দেল রের কোয়ার্টার-ফাইনালে আতলেতিকো মাদ্রিদের বিপক্ষে ৩-১ গোলে জয়ের তিন দিন পর লিগে রিয়াল সোসিয়েদাদের সঙ্গে গোলশূন্য ড্র করে রিয়াল। সেই হতাশা ঝেড়ে ফের জয়ের পথে ফিরল প্রতিযোগিতার বর্তমান ও রেকর্ড চ্যাম্পিয়নরা।

আপনার মন্তব্য

আলোচিত