স্পোর্টস ডেস্ক

১৭ ফেব্রুয়ারি , ২০১৬ ২০:২৯

ইউসিবি ব্যাংকে এশিয়া কাপ টি-২০ এর টিকেট

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকে (ইউসিবি) এশিয়া কাপ টি২০-এর টিকিট পাওয়া যাবে।

চূড়ান্ত পর্বে প্রতিটি ম্যাচের সর্বনিম্ন টিকিট মূল্য ধরা হয়েছে ১৫০ টাকা। আর সর্বোচ্চ মূল্য ধরা হয়েছে ৩০০০ টাকা। প্রত্যেক ম্যাচের আগের দিন টিকিট পাওয়া যাবে।

দুটি ভেন্যু মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম ২৪ ফেব্রুয়ারি থেকে ৬ মার্চ হবে হবে এশিয়া কাপের মূল পর্বের ম্যাচ। আর বাছাই পর্বের তিনটি ম্যাচ হবে মিরপুর ও বাকি তিনটি ম্যাচ হবে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে। যা ১৯ থেকে ২২ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে।

মূলপর্বে সর্বনিম্ন টিকিট মূল্য পূর্ব গ্যালারিতে ১৫০ টাকা নির্ধারণ করা হয়েছে। এ ছাড়া উত্তর ও দক্ষিণ গ্যালারি ২৫০ টাকা, শহীদ জুয়েল ও মুশতাক স্ট্যান্ডের টিকিট ৫০০ টাকা করে পাওয়া যাবে। ভিআইপি গ্যালারি ১০০০ টাকা এবং গ্র্যান্ডস্ট্যান্ডের টিকিট মূল্য সর্বোচ্চ ৩০০০ টাকা ধরা হয়েছে।

মিরপুরে অনুষ্ঠেয় মূল ও বাছাই পর্বের ম্যাচের টিকিট নগদ মূল্যে মিরপুর শাখায় পাওয়া যাবে। আর ইউক্যাশের মাধ্যমে সোনারগাঁও জনপদ, বিজয়নগর, বসুন্ধরা ও নয়াবাজার শাখায় পাওয়া যাবে।

বাছাই পর্বে ফতুল্লার ম্যাচের টিকিট নগদ মূল্যে পাওয়া যাবে নারায়ণগঞ্জ, কাঁচপুর ও চাষাড়া শাখায় পাওয়া যাবে।

বাছাই পর্বে গ্র্যান্ডস্ট্যান্ড বাদে সকল গ্যালারিতে টিকিট মূল্য ২০ টাকা ধরা হয়েছে। আর গ্র্যান্ডস্ট্যান্ড টিকিট মূল্য ধরা হয়েছে ১০০ টাকা করে।

আপনার মন্তব্য

আলোচিত