স্পোর্টস ডেস্ক

২৮ ফেব্রুয়ারি , ২০১৬ ১২:১৫

পাকিস্তানে আফ্রিদিদের কুশপত্তালিকা দাহ, টিভি ভাঙচুর বিক্ষুব্ধ দর্শকদের

এশিয়া কাপ টি-২০-তে ভারতের কাছে হারের পর ক্ষোভ আছড়ে পড়ল পাকিস্তানে। চির প্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হারে চূড়ান্ত হতাশ পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার ও সমর্থকরা।

গতকাল করাচির বিভিন্ন স্থানে জায়ান্ট স্ত্রিনে ম্যাচ দেখতে ভিড় জমিয়েছিলেন পাক দলের সমর্থকরা। কিন্তু সমস্ত উচ্ছ্বাস বদলে গেল হতাশা ও রাগে। পাকিস্তানের বিভিন্ন টেলিভিশন চ্যানেলে পাক সমর্থকদের রোষের খণ্ডচিত্র দেখানো হয়েছে। সমর্থকরা ক্রিকেট বোর্ড ও খেলোয়াড়দের বিরুদ্ধে স্লোগান দেন। বেশ কয়েকজন ক্রিকেটারকে দল থেকে বাদ দেওয়ারও দাবি জানান।

পঞ্জাবের কোথাও কোথাও অধিনায়ক আফ্রিদি সহ অন্যান্য ক্রিকেটারদের কুশপত্তালিকা দাহ করা হয়। কোথাও রাগে-ক্ষোভে টেলিভিশন সেট ভেঙে ফেলার খবর পাওয়া গিয়েছে।

আফ্রিদি গতকাল ম্যাচের পর বলেন, ভারতের কাছে হার খুব একটা বড় ব্যাপার নয়। পাকিস্তান এখনও ঘুরে দাঁড়াতে পারে। পাক সমর্থকদের ক্ষোভের আগুনে আফ্রিদির এই মন্তব্য ঘৃতাহুতি দিয়েছে।

প্রাক্তন পাক টেস্ট খেলোয়াড় সিকন্দর বখত ক্ষোভ উগরে দিয়ে বলেছেন, এ ধরনের অজুহাত বন্ধ করতে হবে। আপনারা তো আর শিশু নয়। ক্রিকেটা ভালো করে খেলুন। আফ্রিদিকে কটাক্ষ করে বলেছেন, অবসর যখন নিচ্ছেন না, তখন অন্তত পারফর্ম করুন।

আফ্রিদি বলেছিলেন, টি-২০ বিশ্বকাপের পর তিনি  তাঁর অবসরের সিদ্ধান্ত পুনর্বিবেচনা করবেন। এই মন্তব্যের জন্য প্রাক্তন টেস্ট অধিনায়ক মহম্মদ ইউসুফ এবং প্রাক্তন পেসার সরফরাজ নওয়াজ আফ্রিদিকে একহাত নিয়েছেন।

আপনার মন্তব্য

আলোচিত