স্পোর্টস ডেস্ক

০১ মার্চ, ২০১৬ ২৩:২৯

মাশরাফিকে চাকরী দেওয়ার নামে প্রতারণা!

মিরপুর স্টেডিয়ামে রীতিমতো বিস্ময়কর এক ঘটনা ঘটে গেলো মঙ্গলবার। বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার নামে নিয়োগপত্র এসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ঠিকানায়! মাশরাফিকে এই নিয়োগ পত্র দিয়েছে এসএমই লোন সার্ভিস নামের একটি প্রতিষ্ঠান। অফিসিয়াল প্যাডে যাদের ঠিকানা লেখা আছে- ২২, দিলকুশা, ঢাকা-১০০০।

ডাকযোগে পাঠানো মাশরাফিকে উদ্দেশ্য করে লেখা সেই নিয়োগ পত্রটি মঙ্গলবার এসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের শেরে বাংলা স্টেডিয়ামের ঠিকানায়। নিয়োগপত্রের নিচে রয়েছে এসএমই লোন সার্ভিস- নামের সেই প্রতিষ্ঠানটির প্রেসিডেন্ট কে.টি. আহমেদের স্বাক্ষর।

মূলত মঙ্গলবার অনুশীলনের সময় ফ্রেমে বাঁধানো এই নিয়োগ পত্রটি পান মাশরাফি। এটা দেখে রীতিমতো চমকে ওঠেন তিনি। পরে প্যাডে থাকা ফোন নম্বরে যোগাযোগ করা হলে প্রতিষ্ঠানটির একজন কর্মকর্তা জানান, তাদের সঙ্গে নাকি এনিয়ে চুক্তিও হয়ে গেছে ম্যাশের! কিন্তু পরক্ষণেই মাশরাফি নিজেই নিয়োগপত্রে থাকা ফোন নম্বরে কথা বলেন।

মাশরাফি ওই ব্যক্তিতে চ্যালেঞ্জ করে কথা বলেন। তিনি বলেন, ‘আপনাদের সঙ্গে আমার কখনও কথাই হয়নি! এরকম জালিয়াতি কেন করছেন? লাউড স্পিকারের থাকা কথোপকথনে অপর প্রান্ত থেকে সেই ব্যক্তি মাশরাফিকে বলেন, 'স্যরি ভাই, আমাদের ভুল হয়ে গেছে।'

এরপর প্রসঙ্গ অন্য দিকে নিয়ে যেতে চেষ্টা করেন ফোনের অপরপ্রান্তে থাকা ব্যক্তি। মাশরাফি এরপর স্পষ্ট জানিয়ে দেন, এমন প্রতিষ্ঠানের সঙ্গে তার জড়িয়ে যাওয়ার প্রশ্নই আসে না! ফ্রেমে বাঁধানো সেই নিয়োগ পত্র রীতিমতো বিস্ময়ের জন্ম দিয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত