সিলেটটুডে ডেস্ক

১০ মার্চ, ২০১৬ ২৩:৪১

আইসিসির অ্যাকশন নিয়েই বরং আমি সন্দিহান: হাথুরুসিংহে

তাসকিন আহমেদ ও আরাফাত সানির বোলিং অ্যাকশন নিয়ে দুই আম্পায়ারের সন্দেহের রিপোর্ট দেয়ার পরই আইসিসির কঠোর সমালোচনা করেছেন বাংলাদেশ ক্রিকেট দলের কোচ চন্ডিকা হাথুরুসিংহে।

তিনি এই ধরনের রিপোর্টের পর বিস্ময় প্রকাশ করে প্রতিক্রিয়া ব্যক্ত করে জানিয়েছেন , "যদি তারা আমার দলের এই দুই বোলারের অ্যাকশন নিয়ে সন্দেহ জানায় তবে আমি তো তাদের অ্যাকশন নিয়ে বরং সন্দিহান হব, কারণ তাসকিন ও সানি গত ১ বছর ধরে এভাবেই বল করে আসছে। এতদিন কেউ কিছু খুঁজে পেল না আর এখন বিশ্বকাপের গুরুত্বপূর্ণ সময়ে সন্দেহ কেন?"

হাথুরুসিংহে উল্লেখ করেন, নেদারল্যান্ড ম্যাচে আম্পায়ার ছিলেন রড টাকার ও এস রবি। রড টাকার গত জুনে বাংলাদেশ-ভারত সিরিজেও আম্পায়ার ছিলেন। কই তখন তো তিনি কিছু বললেন না?

নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচে বাংলাদেশের পেসার তাসকিন আহমেদ এবং স্পিনার আরাফাত সানির বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন মাঠের দুই আম্পায়ার এস রবি এবং রড টাকার।

জানা গিয়েছিল, তারা প্রাথমিকভাবে অভিযোগটা জানিয়েছিলেন বাংলাদেশ দলের টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজনকে। তবে একই সঙ্গে তারা জানিয়েছিল, বাছাই পর্বে আরও দুই ম্যাচ সুযোগ পাবেন তারা।

কিন্তু, দেখা যাচ্ছে সেই লাইফলাইনটা আর পেলেন না বাংলাদেশের দুই বোলার। আইসিসির কাছে অভিযোগটা পৌঁছে গেছে এবং আগামী ৭ দিনের মধ্যেই বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে হবে তাসকিন আহমেদ এবং আরাফাত সানিকে।

ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি) অনুমোদিত কোনো পরীক্ষাগারে অ্যাকশনের পরীক্ষা দিতে হবে বাংলাদেশের এই দুই বোলারকে। তবে সেটা হতে পারে চেন্নাই বিশ্ববিদ্যালয়ের বায়োমেকানিক্যাল সেন্টারে।

আপনার মন্তব্য

আলোচিত