স্পোর্টস ডেস্ক

০৪ জুন, ২০১৬ ১২:৪৯

মুস্তাফিজ দুনিয়া কাঁপাবে : মুরালিধরন

নবম আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের চ্যাম্পিয়ন হওয়ার পেছনে বড়  ‍ভূমিকা রেখেছেন বাংলাদেশের পেস বিস্ময় মুস্তাফিজুর রহমান। যারা আইপিএলে মুস্তাফিজকে দেখেছেন, তারা এক বাক্যে মেনে নিয়েছেন কুড়ি বছরের এই ছেলে ক্রিকেটে থাকতেই এসেছেন।

সানরাইজার্সের বোলিং কোচ হওয়ায় কিংবদন্তি লঙ্কান স্পিনার মুত্তিয়া মুরালিধরন খুব কাছে থেকে দেখেছেন মুস্তাফিজকে। বাংলাদেশের কাটার মাস্টারকে কেমন লেগেছে সেই কথা আরেকবার বললেন মুরালি কলকাতায় সৌরভ গাঙ্গুলীর ভিশন ২০২০ প্রশিক্ষণ কর্মশালায় এসে, ‘ও দুর্দান্ত প্রতিভাবান বোলার।  ওর মধ্যে বড় বোলার হওয়ার সবগুলো গুণই রয়েছে। তবে ওর মধ্যে চোট পাওয়ার প্রবণতাও রয়েছে। এই দিকটা যদি কাটিয়ে উঠতে পারে, তাহলে এক সময় ও দুনিয়া কাঁপাবে। বাংলাদেশের বোর্ডের উচিৎ মুস্তাফিজের মতো বোলারদের আগলে রাখা।’

সানরাইজার্সের বোলিং কোচ হিসেবে সাফল্য যোগ হয়েছে মুরালির কোচিং ক্যারিয়ারেও। নিজ দেশের বোর্ড থেকে কোনো প্রস্তাব পেয়েছেন কি না? এমন  প্রশ্নে সরাসরি ‘না’ জানিয়ে দেন এই কিংবদন্তি। মুরালি এই মুহূর্তে জাতীয় দলের কোনো স্তরে কোচিং করাতে চান না। এর জন্য আরো সময় চান সর্বকালের সেরা এই স্পিনার।

আপনার মন্তব্য

আলোচিত