স্পোর্টস ডেস্ক

১৫ আগস্ট, ২০১৬ ১৯:৫৮

রিও অলিম্পিক মাতাচ্ছেন যে ১০ সুন্দরী

সুইমিং পুলের নীল পানি হোক বা ট্র্যাক অ্যান্ড ফিল্ডের খোলা পরিবেশ- রিও অলিম্পিক মাতাচ্ছেন একঝাঁক সুন্দরী খেলোয়াড়। নিজেদের ইভেন্টে পদক জেতা ছা়ড়াও রুপের গুনে দর্শকমনে বিশেষ জায়গা করে নিয়েছেন তারা। পাঠকদের জন্য রইলো এমন দশ সুন্দরীর কথা।

অ্যাম্বার হিল


মাত্র ১৮ বছরেই একের পর এক চোখধাঁধানো পারফরম্যান্স করে চলেছেন গ্রেট ব্রিটেনের শুটার অ্যাম্বার হিল। ইউরোপীয় গেমস থেকে শুরু করে ওয়ার্ল্ড সিরিজ— সবখানেই সোনা জিতেছেন তিনি।


ইউজিনি বুশার্ড


টেনিস কোর্টের ভিতরে ও বাইরে বরাবরই সমান জনপ্রিয় কানা়ডার ইউজিনি বুশার্ড। এ বারের অলিম্পিকও তার ব্যতিক্রম নয়। সোশ্যাল মিডিয়াতেও তার ফ্যান ফলোয়িংয়ের তালিকা বেশ লম্বা।


নাতাশা হেস্টিংস


বেইজিং অলিম্পিকে সোনা জয়ী যুক্তরাষ্ট্রের নাতাশা হেস্টিংস এ বার রিওতেও ৪০০ মিটারে সোনা জিততে মুখিয়ে আছেন। আর ট্র্যাক অ্যান্ড ফিল্ডে নাতাশার উপস্থিতি বাড়াচ্ছে রিওর গ্ল্যামার আকর্ষণ।


দারয়া ক্লিশিনা


রাশিয়ান লং জাম্পার দারয়া ক্লিশিনা এবারই প্রথম অলিম্পিকে পা রেখেছেন। লং জাম্পিংয়ের পাশাপাশি মডেলিংও করেন এই সুন্দরী অ্যাথলেটস।


অ্যালি রাইজম্যান


যুক্তরাষ্ট্রের জিমন্যাস্ট দলের ক্যাপ্টেন অ্যালি রাইজম্যান ইতোমধ্যেই জিতে নিয়েছেন একটা করে সোনা ও রুপা। শুধু তাই নয়, সুন্দরী অ্যালি এর মধ্যেই একটি স্পোর্টস ম্যাগাজিনের হয়ে মডেলিং করেছেন।


এমা কোবার্ন


২০১১-র বিশ্ব অ্যাথলিট মিটে ৩০০০ মিটারের স্টিপলচেজের ফাইনালে একমাত্র মার্কিন প্রতিযোগী ছিলেন এমা কোবার্ন। স্পোটর্স ম্যাগাজিনের পাতায় নগ্ন ফোটোশুটই হোক বা ট্র্যাক অ্যান্ড ফিল্ডের ইভেন্ট— সাড়া জাগিয়েছেন এমা।


ক্যাসিডি কুক


রিওতেই অলিম্পিক অভিষেক হয়েছে যুক্তরাষ্ট্রের ডাইভার ক্যাসিডি কুকের। সুন্দরী ক্যাসিডি রিওর পুল ছাড়াও দর্শকদের মনেও ঝড় তুলেছেন।


সেলিনা জাডোরস্কি


মিশিগান বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক মঞ্চে উত্তরণের পথটা খুবই সাবলীল ছিল কানাডার ফুটবলার সেলিনা জাডোরস্কির। রিও অলিম্পিকের ফুটবল স্টেডিয়ামের পাশাপাশি তার বাইরেও নজর কেড়েছেন সেলিনা।


এলেন হুগ


নেদারল্যান্ডসের হয়ে জোড়া অলিম্পিক সোনা জয়ী হকি খেলোয়াড় এলেন হুগ মুখিয়ে আছেন তার তিন নম্বর সোনার জন্য। এ বারের ইভেন্টে মাঠের মধ্যেই দুর্দান্ত পারফরম্যান্স করছেন এলেন।


জ্যাকলিন কার্ভালহো


ব্রাজিলের ভলিবল খেলোয়াড় জ্যাকলিন কার্ভালহোর ঝুলিতে রয়েছে ওয়ার্ল্ড গ্রা প্রিঁ-র সেরা স্পাইকার অ্যাওয়ার্ড। আকর্ষণীয় শারিরীক গঠন ও নজরকাড়া রুপের জন্য সহজেই সবার চোখে পড়েন জ্যাকলিন।

আপনার মন্তব্য

আলোচিত