স্পোর্টস ডেস্ক

১২ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:১০

এবারের বিপিএল শুরু ৪ নভেম্বর

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ক্রিকেটের চতুর্থ আসর চলতি বছরের ৪ নভেম্বর শুরু হচ্ছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) এক প্রেস রিলিজে বিষয়টি নিশ্চিত করা হয়। আর চতুর্থ আসরের জন্য প্লেয়ার ড্রাফট অনুষ্ঠিত হবে আগামী ৩০ সেপ্টেম্বর।

আগের ৫ দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স, বরিশাল বুলস, রংপুর রাইডার্স, ঢাকা ডায়নামাইটস এবং চিটাগং ভাইকিংসের সঙ্গে খুলনা এবং রাজশাহী ফিরেছে এবারের আসরে। সর্বশেষ আসরে এই দুটি বিভাগীয় শহরের ফ্রাঞ্চাইজি অনুপস্থিত ছিল। এবার এই দুই বিভাগ যুক্ত হলো এবং  সিলেট ফ্রাঞ্চাইজির মালিকের সাথে চুক্তি বাতিল করেছে বিসিবি।

এদিকে প্লেয়ার ড্রাফটের কোন পদ্ধতি হবে সেটা এখও ঠিক করা হয়নি। তবে ধারনা করা হচ্ছে.. গত বছরের নিয়মেই প্লেয়ার ডাফট অনুষ্ঠিত হবে। ড্রাফট অনুষ্ঠানে প্রতিটি দল তাদের লটারির মাধ্যমেই পছন্দের দেশি এবং বিদেশি খেলোয়াদের বাছাই করে নিতে পারবে।

নতুন করে যুক্ত হওয়া বিপিএলের দল দুটির মালিক কে সেটা এখনও নিশ্চিত হয়নি। বিসিবি জানিয়েছে, খুব দ্রুতই নিশ্চিত করা হবে। যদিও দুটি  প্রতিষ্ঠান আগ্রহ দেখিয়েছ। একটি জেমকন গ্রুপ অন্যটি ম্যাঙ্গো এন্টারটেইনমেন্টস লিমিটেড। বাকি জানা যাবে ঈদের পর।

আপনার মন্তব্য

আলোচিত