ক্রীড়া প্রতিবেদক

০১ অক্টোবর, ২০১৬ ২১:২২

একেই বলে মাশরাফি প্রেম! (ভিডিও)

তখন ২৯ তম ওভারের খেলা চলছে। বোলিংয়ে তাসকিন। তাসকিন যখন দৌড় শুরু করবেন তখনই নিরাপত্তাবেষ্টনি ভেঙ্গে একজন দর্শক ঢুকে পড়লেন মাঠে। জড়িয়ে ধরলেন দলনেতা মাশরাফিকে।

এমন দলনেতাকে এক না একবার বুকে জড়িয়ে ধরতে চাইবে। নিরাপত্তা-টিরাপত্তার চোখ রাঙানি দিয়ে কি আর মাশরাফি প্রেম আটকে রাখা যায়! রাখা গেলোও না। ঠিকই একজন ঢুকে পড়লেন মাঠে। জড়িয়ে ধরলেন প্রিয় দলনেতাকে।

কিন্তু নিরাপত্তা কর্মকর্তারাও পিছু ছাড়ার পাত্র নন। ওই দর্শক যেই মূহূর্তে জড়িয়ে ধরছেন মাশরাফিকে ওমনি একাধিক নিরাপত্তা কর্মী এসে পাকড়াও করলেন তাকে। তখন আবারও নেতার ভূমিকায় মাশরাফি। এ নেতা কেবল ক্রিকেট মাঠের নেতা নয়। মানবিক এক নেতা। যে ভালোবাসার প্রতিদান দিতে জানে।

নিরাপত্তাকর্মীদের হাত থেকে আগলে রাখলেন সেই পাগলা দর্শককে। বুকেই জড়িয়ে রাখলেন। এরপর নিরাপত্তা কর্মীরা যখন ওই দর্শককে নিরাপদে তার আসনে পৌছে দেওয়ার আশ্বাস দিলেন তখনই তাদের হাতে পাগলা ভক্তকে তুলে দিলেন তিনি।

ওই দর্শককে নিজ আসনে পৌছার পূর্ব পর্যন্ত খেলা শুরু করেননি মাশরাফি। বরং তাকে যাতে হয়রানি করা না হয় চিৎকার করে সেই অনুরোধ করছিলেন মাশরাফি।

এমন ভালোবাসার প্রতিদান দিতে জানেন বলেই তো তাকে ভালোবেসে বুকে টেনে নিতে চায় সকলে। একবাক্যে মেনে নিতে চায় নেতা হিসেবে। তিনিই তো আমাদের মাশরাফি।

তবে নিরাপত্তার এতো কড়াকড়ি সত্ত্বেও মাঠে এভাবে দর্শক ঢুকে পড়ায় পুরো নিরাপত্তা ব্যবস্থা নিয়েই প্রশ্ন দেখা দিয়েছে। বিশেষত সাম্প্রতিক বিশ্বপরিস্থিতে বিষয়টি আরো ভাবিয়ে তুলেছে সংশ্লিষ্টদের।

 ছবি ও ভিডিও ঋণ : ফেসবুক পেজ ক্রিকেট ফ্রিক

ভিডিও : দেখুন সেই দৃশ্য

আপনার মন্তব্য

আলোচিত