স্পোর্টস ডেস্ক

০৩ অক্টোবর, ২০১৬ ১০:৪৮

পাকিস্তানের সাথে ওয়ানডে সিরিজও হারল ওয়েস্ট ইন্ডিজ

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ ৩-০ তে হারার পর পাকিস্তানের সাথে ওয়ানডেতেও ধরাশায়ী হল ক্যারিবিয়ানরা। এর ফলে রেটিং পয়েন্ট হারিয়ে র‍্যাংকিং এর ৮ নম্বর থেকে ৯ নম্বরে নেমে যাওয়ার শঙ্কায় পড়ল তারা।

শারজায় অনুষ্ঠিত দ্বিতীয় ওয়ানডেতে ৫৯ রানের জয়ে সিরিজ নিশ্চিত করেছে পাকিস্তান। এর আগে প্রথম ম্যাচে ১১১ রানের বিশাল ব্যবধানে হেরেছিল ক্যারিবীয়রা।

বাবর আজমের ব্যাক টু ব্যাক সেঞ্চুরিতে পাকিস্তানের দেয়া ৩৩৮ রানের লক্ষ্যে খেলতে নেমে সাত উইকেটে ২৭৮ রানে থেমে যায় ও. ইন্ডিজ। সর্বোচ্চ ৬১ রান করেন ড্যারেন ব্রাভো। এছাড়া ক্রেইগ ব্রাথওয়েট ৩৯ , মারলন স্যামুয়েলস ৫৭, দিনেশ রামদিন ৩৪, কাইরন পোলার্ড ২২ রান করেন। ৩১ রানে অপরাজিত থাকেন অধিনায়ক জেসন হোল্ডার। ওয়াহাব রিয়াজ দু’টি ও একটি করে উইকেট নেন মোহাম্মদ আমির, ইমাদ ওয়াসিম।

এর আগে টস জিতে নির্ধারিত ওভার শেষে পাঁচ উইকেটে ৩৩৭ রানের চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করায় পাকিস্তান। প্রথম ম্যাচের ১২০ রান করার পর এদিনও সেঞ্চুরি করেন তরুণ বাবর। তার ১২৩ রানের ইনিংসে ছিল ৯টি চার ও একটি ছক্কার মার। ১০ রানের জন্য শতক বঞ্চিত হন শোয়েব মালিক। ৬০ রানে অপরাজিত থাকেন সরফরাজ আহমেদ।

হোল্ডার ও উঠতি ডানহাতি পেসার আলজারি জোসেফ দু’টি করে উইকেট লাভ করেন। বাকি উইকেটটি নেন সুনীল নারাইন।

বুধবার সিরিজের শেষ ওয়ানডে।

আপনার মন্তব্য

আলোচিত