ক্রীড়া প্রতিবেদক

০১ নভেম্বর, ২০১৬ ১৫:৫১

বিপিএলের দ্বিতীয় পর্ব শুরু আজ

জেবি বাংলাদেশ প্রিমিয়ার লিগের প্রথম পর্ব শেষ হয়েছিল ২০ অক্টোবর। মধ্যবর্তী দলবদলের জন্য ১১ দিন বিরতির পর মঙ্গলবার (০১ নভেম্বর) থেকে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হচ্ছে দ্বিতীয় পর্বের খেলা।

দিনের প্রথম ম্যাচে বিকাল ৪টায় খেলবে আরামবাগ-শেখ জামাল এবং দ্বিতীয় ম্যাচে সন্ধ্যা সাড়ে ৭টায় মুখোমুখি হবে উত্তর বারিধারা-শেখ রাসেল ক্রীড়া চক্র। দ্বিতীয় পর্বে ঢাকা, চট্টগ্রাম, ময়মনসিংহ ও সিলেটের সঙ্গে যোগ হয়েছে পঞ্চম ভেন্যু গোপালগঞ্জ

ঢাকায় দুই রাউন্ড খেলা শেষ হবে ৭ নভেম্বর। ৯ নভেম্বর থেকে বিপিএল চলে যাবে ময়মনসিংহে। ৬ দিন খেলা হবে সেখানে। এরপরের গন্তব্য চট্টগ্রাম।  ১৭ অক্টোবর থেকে ২৭ অক্টোবর পর্যন্ত খেলা থাকবে বন্দর নগরীতে। ৩০ নভেম্বর থেকে ৫ ডিসেম্বর খেলা হবে গোপালগঞ্জে। ৯ ডিসেম্বর থেকে ১৭ ডিসেম্বর আবার ঢাকায় ফেরার পর ২০ ডিসেম্বর শেষ দুটি রাউন্ড অনুষ্ঠিত হবে সিলেটে। ২২ ডিসেম্বর সিলেটেই শেষ হবে এবারের বিপিএল।

প্রথম পর্বের ১১ ম্যাচ শেষে পয়েন্ট তালিকার শীর্ষে আছে চট্টগ্রাম আবাহনী। তাদের পয়েন্ট ২৪,  ঢাকা আবাহনীর পয়েন্ট ২৩ আর রহমতগঞ্জের পয়েন্ট ২২। গতবারের চ্যাম্পিয়ন শেখ জামালের অবস্থান চতুর্থ, তাদের পয়েন্ট ১৯। ১৮ পয়েন্ট নিয়ে মুক্তিযোদ্ধা আছে পঞ্চম স্থানে। আরামবাগের পয়েন্ট ১৫, তারা আছে ষষ্ঠ স্থানে। ব্রাদার্স ও টিম বিজেএমসির পয়েন্ট ১১ করে, সপ্তম ও অষ্টম স্থান দুটি তাদের।  ফেনী সকার ও ঢাকা মোহামেডান দুই দলেরই পয়েন্ট ৯, নবমও দশম স্থান দুটি দখল করে রেখেছে এ দুটি দল। বড় বাজেটের দল শেখ রাসেল ৮ পয়েন্ট নিয়ে একাদশ স্থানে। আর উত্তর বারিধারা ৬ পয়েন্ট নিয়ে আছে সবার নিচে।

আপনার মন্তব্য

আলোচিত