স্পোর্টস ডেস্ক

২৬ ডিসেম্বর, ২০১৬ ১৪:৩০

মুশফিকের অবস্থা জানা যাবে ৪৮ ঘন্টা পর

একটা দ্রুত সিঙ্গেল নিতে গিয়ে ঝাঁপিয়ে পড়েছিলেন ক্রিজে। তারপর আহত অবসর হয়ে খুঁড়িয়ে মাঠ ছেড়েছেন। টাইগার সমর্থকদের মধ্যে দেখা দিয়েছে শঙ্কা- মুশফিকের ইনজুরি গুরুতর নয় তো! পরের ম্যাচে খেলবেন, নাকি ছিটকেই গেলেন সিরিজ থেকে?

এসব প্রশ্নের জবাব এখনই পাওয়া যাচ্ছে না। অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা জানিয়েছেন, মুশফিকের চোট কোন পর্যায়ের, তা জানা যাবে ৪৮ ঘণ্টা পর।

ক্রাইস্টচার্চে নিউজিল্যান্ডের বিপক্ষে আজ (২৬ ডিসেম্বর) সিরিজের প্রথম ওয়ানডেতে ৭৭ রানে হেরে গেছে বাংলাদেশ। হারার আগে ব্যাট হাতে দারুন লড়াই করছিলেন মুশফিক। কিন্তু বিপত্তি ঘটে ৩৮তম ওভারের দ্বিতীয় বলে। তাড়াতাড়ি সিঙ্গেল নিতে গিয়ে রানআউট থেকে বাঁচার জন্য ডাইভ দিয়েছিলেন মুশি। আর তাতেই তাঁর বাঁ পায়ের হ্যামস্ট্রিংয়ে টান পড়ে। মাঠে কিছুক্ষণ পরিচর্যার পর উঠে দাঁড়ান মুশফিক। মনে হচ্ছিলো ব্যাটিং চালিয়ে যেতে পারবেন।

তবে পরের ওভারের দ্বিতীয় বলে একটি রান নিতে গিয়ে আবার সমস্যা অনুভব করেন মুশফিক। ড্রেসিং রুমের দিকে ইশারা করে জানিয়ে দেন- আর থাকতে পারছেন না উইকেটে। আহত অবসর নিয়ে চলে যান প্যাভিলিয়নে। মাঠ ছাড়ার সময় তাঁর রান ছিল ৪৮ বলে ৪২। পরে দলের নবম উইকেট পড়ে যাওয়ার পরও আর মাঠে নামতে পারেননি তিনি।

নেলসনে সিরিজের দ্বিতীয় ম্যাচটি হবে বাংলাদেশ সময় বুধবার দিবাগত ভোর চারটায়। এর আগেই মুশফিকের স্ক্যান করা হবে। আর স্ক্যানের পর জানা যাবে তাঁর চোট কতটা গুরুতর।

আপনার মন্তব্য

আলোচিত