ক্রীড়া প্রতিবেদক

০৪ ফেব্রুয়ারি , ২০১৭ ০১:২৪

সিলেটে মাঠে নামছেন মোস্তাফিজ, দর্শকদের লাগবে না টিকিট

দীর্ঘ ইনজুরির কারণে স্বরূপে না ফেরায় মিস করছেন বাংলাদেশ ক্রিকেট দলের ভারত সফর। চলছে পুনর্বাসন প্রক্রিয়া, এসময়ে ম্যাচ খেলছেন তিনি যাতে করে আগের মোস্তাফিজকে ফের পাওয়া যায়।

দীর্ঘ পরিসরের ক্রিকেটে নিজেকে মানিয়ে নিতে ঘরোয়া ম্যাচের মধ্য দিয়ে মাঠে নামছেন কাটার মাস্টার দ্যা ফিজ। শনিবার (৪ ফেব্রুয়ারি) নামছেন সিলেট স্টেডিয়ামে। আর সিলেটে মোস্তাফিজকে দেখা যাবে স্বরূপে ফেরার মিশনে। দর্শকদের জন্যে সুসংবাদ আরও আছে। এ ম্যাচ দেখতে টিকিট কাটতে হবে না কাউকে, সম্পূর্ণ বিনা-পয়সায় দেখা যাবে মাঠের মোস্তাফিজকে।

এর আগে শুক্রবার সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনও করেছেন বাঁহাতি এই ক্রিকেটার। বাংলাদেশ ক্রিকেট লীগে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চলের হয়ে খেলবেন তিনি।

অনুশীলনের ফাঁকে সাংবাদিকদের সাথেও কথা বলেন মোস্তাফিজ। বলেন, ঘরোয়া ক্রিকেটের মাধ্যমেই আমার শুরু। বিসিএলে চার দিনের ম্যাচ খেলে দীর্ঘপরিসরের ক্রিকেটে আবার ফেরার আশা ব্যক্ত করেন দ্যা ফিজ।

ক্লাব সূত্র জানিয়েছে, শনিবার পূর্বাঞ্চলের বিপক্ষে খেলার সম্ভাবনা রয়েছে ‍মোস্তাফিজের। এদিন একইভাবে অনুশীলন করেন আরেক পেসার রুবেল হোসেন।

এর আগে বাংলাদেশ ক্রিকেট লিগের প্রথম রাউন্ডে বিসিবি উত্তরাঞ্চলের সঙ্গে ড্র করে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল।

উল্লেখ্য, ভবিষ্যতের কথা চিন্তা করেই ভারতের বিপক্ষে টেস্টে নেওয়া হয়নি মোস্তাফিজকে। তার ব্যাপারে কোচ, নির্বাচক, অধিনায়ক-তিন জনই প্রায় অভিন্ন বক্তব্য দেন। যেখানে তাদের কথার মূল বক্তব্য ছিল ভবিষ্যতে মোস্তাফিজের কাছ থেকে সব ফরম্যাটেই সেবা চায় দল।

আপনার মন্তব্য

আলোচিত