ক্রীড়া প্রতিবেদক

২২ ফেব্রুয়ারি , ২০১৭ ১০:২৯

বিশ্বভ্রমণে আইসিসি চ্যাম্পিয়নস ট্রফি, আসছে বাংলাদেশে

আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির অষ্টম আসর মাঠে গড়াতে আর ১০০ দিনও বাকি নেই। আসন্ন এই ক্রিকেট টুর্নামেন্টকে কেন্দ্র করে চ্যাম্পিয়নস ট্রফির বিশ্বভ্রমণ শুরু হচ্ছে। প্রতিযোগিতা করতে যাওয়া আট দেশের ১৯টি শহরে ঘুরে বেড়াবে চ্যাম্পিয়নস ট্রফির এ ট্রফিটি। আর এ ভ্রমণের পথে ট্রফিটি বাংলাদেশে আসবে ১৮ মার্চ।

মঙ্গলবার (২১) ফেব্রুয়ারি মঙ্গলবার আইসিসির হেডকোয়ার্টার থেকে ট্রফির বিশ্ব ভ্রমণের কথা জানানো এমনটাই জানানো হয়।

আগামী ১ জুন থেকে ইংল্যান্ডে শুরু হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। ২ মার্চ থেকে ট্রফির বিশ্বভ্রমণ শুরু হবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েছেন, বিশ্বভ্রমণের অংশ হিসেবে চ্যাম্পিয়ন্স ট্রফির এই ট্রফিটি ঢাকায় আসছে আগামী ১৮ মার্চ।

তিনি আরো জানান, ভ্রমণের সময় মর্যাদার ট্রফিটি কাছ থেকে দেখার সুযোগ পাবেন ক্রিকেটপ্রেমিরা। বাদ যাবেন না বাংলাদেশের ক্রিকেট ভক্তরাও। মাশরাফিদের চ্যাম্পিয়নস ট্রফি মিশন শুরু হওয়ার আগেই বাংলাদেশের মানুষ দেখতে পাবেন ট্রফি। ক্রিকেট ভক্তরা যেন কোনোভাবে মিস না করেন, সে জন্য ঢাকায় ট্রফিটি থাকবে চার দিন। ১৮ মার্চ থেকে ২১ মার্চ পর্যন্ত চাইলেই ঢাকায় এসে দেখতে পাবেন চ্যাম্পিয়নস ট্রফির শিরোপাটি।

'নিশান ট্রফি ট্যুর' ২ মার্চ যাত্রা শুরু করবে ভারত থেকে। ২ থেকে ১৫ মার্চ ঘুরবে ভারতের মুম্বাই, বেঙ্গালুরু ও দিল্লি শহরে। দিল্লি থেকে ১৮ মার্চ ট্রফি চলে আসবে ঢাকায়। এর পর ঢাকা থেকে শ্রীলঙ্কা, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া হয়ে ২ মে ট্রফি পৌঁছাবে ইংল্যান্ডে, যেখানে ১ থেকে ১৮ মার্চ পর্যন্ত হবে ২০১৭ সালের চ্যাম্পিয়নস ট্রফি।

সূত্রঃ ক্রিকইনফো।

আপনার মন্তব্য

আলোচিত