স্পোর্টস ডেস্ক

২৬ সেপ্টেম্বর, ২০১৭ ১১:৩৮

কাভানি নেইমারকে বলেছিলেন ‘তুমি মেসি নও’

সুপারস্টার নেইমার আর এডিনসন কাভানির মধ্যকার দ্বন্দ্বের খবরটা জেনে গেছে সবাই। লিগ ওয়ানে লিঁওর বিপক্ষে ফ্রি কিক ও পেনাল্টি কিক নেয়া নিয়ে ঝগড়াই কেবল শুরু নয়, তাদের মধ্যকার ব্যক্তিত্বের সংঘাত বাধে নেইমারের প্যারিসে পা রাখার দিন থেকেই। এমনটাই জানাচ্ছে স্প্যানিশ মিডিয়া।

স্প্যানিশ সংবাদমাধ্যম এল পেইস’র বরাত দিয়ে ডেইলি পোস্ট জানাচ্ছে, নেইমার যেদিন বার্সেলোনা থেকে প্যারিসে পা রাখেন সেদিনই তার সঙ্গে প্রথম বাকবিতণ্ডায় জড়ান কাভানি। আপাত দৃষ্টিতে স্বাভাবিক হলেও সেই দৃশ্য মোটেও প্রীতিকর ছিল না।

বিশ্বরেকর্ড ট্রান্সফার ফি ২২২ মিলিয়ন ইউরোতে বার্সা ছেড়ে পিএসজিতে পাড়ি জমান নেইমার। প্যারিসে প্রথম পা রাখলে তার সঙ্গে দলের সবার পরিচয় করিয়ে দেয় কর্তৃপক্ষ।

একে সবার সঙ্গে পরিচিত হন ব্রাজিলিয়ান সেনসেশন। এক পর্যায়ে পরিচিত হতে যান কাভানির সঙ্গে। ওই সময় তিনি বলেন, ‘এই যে আমি নেইমার।’ এর প্রত্যুত্তরে উরুগুয়ান ফুটবল সেনসেশন বলেন, ‘হ্যাঁ, আমি জানি; তুমি মেসি নও।’

সেবার অবশ্য তা শুনে নিশ্চুপ-ই ছিলেন নেইমার। কারণ, তাকে অনেকে বুঝিয়েছিলেন; তার সঙ্গে জাস্ট কৌতুক করেছেন কাভানি।

তবে স্প্যানিশ সংবাদমাধ্যমটি জানাচ্ছে, প্রথম দর্শনে নেইমারের সঙ্গে কৌতুক করেননি কাভানি। সিরিয়াসলিই তার সঙ্গে বাজে আচরণ করেন তিনি। তবে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আমলে না নেয়ায় উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়নি।

কাভানির এই রেষারেষি কি এবার তবে মাঠে গড়াল?

আপনার মন্তব্য

আলোচিত