ক্রীড়া প্রতিবেদক

০৭ নভেম্বর, ২০১৭ ২১:৪২

টানা তিন হাফসেঞ্চুরি উপুল থারাঙ্গার

সিলেট সিক্সার্সের হয়ে বিপিএলের পঞ্চম আসরে আগের দুই ম্যাচেই হাফসেঞ্চুরি করে দলকে জেতাতে দারুণ ভূমিকা পালন করেন শ্রীলঙ্কান ব্যাটসম্যান উপুল থারাঙ্গা। মঙ্গলবার নিজের তৃতীয় ম্যাচেও হাফসেঞ্চুরির দেখা পেলেন থারাঙ্গা। এ নিয়ে একে একে তিনটি ম্যাচেই হাফসেঞ্চুরি করেন শ্রীলঙ্কান বাঁহাতি এ ব্যাটসম্যান।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে টসে জিতে সিলেট সিক্সার্সকে ব্যাটিংয়ের পাঠান রাজশাহী কিংসের অধিনায়ক ড্যারেন স্যামি। আন্দ্রে ফ্লেচারকে নিয়ে ১০১ রানের দুর্দান্ত জুটি গড়ে দলকে লড়াকু সংগ্রহের ভিত এনে দেন থারাঙ্গা।

ইনিংসের ১১তম ওভারে ফ্লেচার ফিরে যাওয়ার কিছুক্ষণ পরই হাফসেঞ্চুরি তুলে নেন থারাঙ্গা। অবশ্য ফিফটির পর আর বেশিদূর এগোতে পারেননি তিনি। ৩৭ বলে ৫টি চার ও ১টি ছক্কায় ৫০ রান করে সাজঘরে ফেরেন এই শ্রীলঙ্কান ব্যাটসম্যান।

বিপিএলের উদ্বোধনী ম্যাচে ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে ৪৮ বলে ৫টি চার ও ২টি ছক্কায় ৬৯ রানের দারুণ ইনিংস খেলেন থারাঙ্গা। এরপর দ্বিতীয় কুমিল্লার বিপক্ষে ৪০ বলে ৫টি চার ও ২টি ছক্কায় করেন ৫১ রান। আগের দুটি ম্যাচেই সেরা খেলোয়াড়ের পুরস্কার লাভ করেন শ্রীলঙ্কান ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের এ অধিনায়ক।

আপনার মন্তব্য

আলোচিত