স্পোর্টস ডেস্ক

০৭ ডিসেম্বর, ২০১৭ ১৩:১৩

আর্জেন্টিনার চেয়ে ভালো দল ব্রাজিল, জার্মানি, ফ্রান্স ও স্পেন : মেসি

আর্জেন্টিনা ফুটবল দলের অধিনায়ক লিওনেল মেসি বলেছেন, এখন আমাদের চেয়ে ভালো দল ব্রাজিল, জার্মানি, ফ্রান্স ও স্পেন। আমরা যেভাবে খেলছি তাতে নিকটতম প্রতিদ্বন্দ্বীদের কাছে নেই।

রাশিয়ায় অনুষ্ঠিতব্য ২০১৮ বিশ্বকাপ ফুটবলে নিজেদের সম্ভাবনা সম্পর্কে বলতে গিয়ে এসব কথা বলেন আর্জেন্টাইন অধিনায়ক। গত বিশ্বকাপে ব্যক্তিগত দুর্দান্ত পারফরম্যান্স দিয়েও দলকে শিরোপা উপহার দিতে পারেননি মেসি। ফাইনালে জার্মানির কাছে হেরে গিয়ে মেসির জন্য অধরা থেকে যায় বিশ্বকাপ।

এবার বিশ্বকাপ জয়ে নিজেদের করণীয় সম্পর্কে মেসি বলেন, বিশ্বকাপের আগে ও পরের খেলাগুলোতে উন্নতি করার যথেষ্ট সময় আমাদের আছে। প্রস্তুতি নেওয়ার এক মাস সময় পাব। সাম্পাওলির অধীনে আমাদের কিছু ভালো সময় কেটেছে। খুব বেশি ম্যাচ তাঁর সঙ্গে খেলা হয়নি। নতুনদের নিয়ে খেলা সহজ হবে না। আমরা বিশ্ব চ্যাম্পিয়ন হতে চাইলে উন্নতি করতে হবে আমাদের।

একই সাথে দলের বাইরে থাকা ফরোয়ার্ড গনসালো হিগুয়েইনকে দলে ফেরানোর দাবি করেছেন মেসি। বিশ্বকাপ বাছাইয়ের শেষ কয়েকটি ম্যাচে ইন্টার মিলানের মাউরো ইকার্দি ও বোকা জুনিয়র্সের দারিও বেনেদেত্তোর কাছে জায়গা হারান হিগুয়েইন।

হিগুয়েইনকে দলের ‘মূল খেলোয়াড়’ আখ্যা দিয়ে মেসি বলেন, তার দলে থাকা উচিত। হিগুয়েইন বিশ্বের সেরা ৯ নম্বর খেলোয়াড়, জুভেন্টাসে প্রতি সপ্তাহে সে এটার প্রমাণ রাখছে।

আপনার মন্তব্য

আলোচিত