স্পোর্টস ডেস্ক

০৬ জুলাই, ২০১৮ ১৫:১৯

বিশ্বকাপ শেষ ব্রাজিলের ডিফেন্ডার দানিলোর

পায়ের গোড়ালির চোটে বিশ্বকাপ শেষ হয়ে গেছে ব্রাজিল ডিফেন্ডার দানিলোর। রাশিয়া বিশ্বকাপে ব্রাজিলের চার ম্যাচের মধ্যে মাত্র একটিতে খেলতে পেরেছিলেন ম্যানচেস্টার সিটির এই ফুলব্যাক।

সুইজারল্যান্ডের বিপক্ষে উদ্বোধনী ম্যাচের পরই চোটে পড়েছিলেন। পরের ম্যাচগুলো আর খেলতে পারেননি। বৃহস্পতিবার নিশ্চিত করা হয়েছে, রাশিয়া বিশ্বকাপ শেষ হয়ে গেছে দানিলোর।

বৃহস্পতিবার ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন জানায়, ‘দানিলো বা-পায়ের গোড়ালির চোটে ভুগছিল। বিশ্বকাপ শেষ হওয়ার আগে তার সেরে উঠার আর সম্ভাবনা নেই।’ আজ রাতে কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের বিপক্ষে লড়াই ব্রাজিলের। ঠিক তার আগেই এলো এমন খবর।

রাশিয়া বিশ্বকাপে দানিলোর আর না খেলার বিষয়ে আনুষ্ঠানিক এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছে ব্রাজিলের ফুটবল ফেডারেশন (সিবিএফ)। তবে এখনই দেশে না ফিরে, বিশ্বকাপের বাকি সময়টা দলের সাথেই থাকবেন দানিলো, এমনটাই জানিয়েছে সিবিএফ।

সংবাদ বিজ্ঞপ্তিতে তারা লিখেছে, ‘দানিলো তার বাম পায়ের গোড়ালিতে গুরুতর আঘাত পেয়েছে। বিশ্বকাপ শেষ হওয়ার আগে তার সেরে ওঠার কোন সম্ভাবনা নেই। তবে দেশের কমিশনের সাথে কথা বলে বিশ্বকাপের বাকি সময়টা সে দলের সাথেই থেকে যাবে। আমাদের সহমর্মিতা তার সাথেই রয়েছে।’

শুক্রবার বাংলাদেশ সময় রাত ১২টায় শেষ চারের টিকিট পাওয়ার লড়াইয়ে বেলজিয়ামের মুখোমুখি হবে ব্রাজিল। এই ম্যাচে ব্রাজিলের রক্ষণভাগে আরও একবার দেখা যেতে পারে ফ্যাগনারকে।

আপনার মন্তব্য

আলোচিত