সিলেটটুডে ডেস্ক

৩০ আগস্ট, ২০১৫ ২২:৫৭

ইনডোর ক্রিকেটে অংশ নিতে সিলেট ছেড়েছে মেট্রোপলিটন ইউনিভার্সিটি দল

৩য় বারের মতো ক্লেমন ইনডোর ইউনি ক্রিকেট টুর্নামেন্ট-এ অংশ নেয়ার জন্য ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে মেট্রোপলিটন ইউনিভার্সিটি ক্রিকেট দল।

১৪ সদস্যের মেট্রোপলিটন ইউনিভার্সিটি দলের ম্যানেজার ও কোচ হিসেবে সার্বিক দায়িত্ব পালন করবেন পরিচালক (প্রশাসন) তারেক ইসলাম এবং ব্যবসা প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো. মিজানুর রহমান।

রবিবার মেট্রোপলিটন ইউনিভার্সিটি ক্রিকেট দলকে বিদায় জানান মেট্রোপলিটন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ-এর চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, মেট্রোপলিটন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ-এর সদস্য মুহিতুল বারী, রেজিস্ট্রার মুহাম্মদ ফজলুর রব, ডেপুটি রেজিস্ট্রার মিহির কান্তি চৌধুরী, এমইউ স্পোর্টস ক্লাবের প্রতিষ্টাতা ও উপদেষ্টা লোকমান আহমদ চৌধুরী, ক্লাবের সভাপতি রায়হান জামান, সাধারণ সম্পাদক নাদিম ফারহান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক তৌফিক রাজা প্রমুখ। এসময় তারা মেট্রোপলিটন ইউনিভার্সিটি ক্রিকেট দলের সফলতা কামনা করেন।

উল্লেখ্য, গ্রুপ এইচ পর্বে আগামী ১, ৪ ও ৬ সেপ্টেম্বর সিলেট বিভাগের বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে একমাত্র দল হিসেবে টুর্নামেন্টে খেলার যোগ্যতা অর্জনকারী মেট্রোপলিটন ইউনিভার্সিটি দল মাঠে নামবে যথাক্রমে প্রিমিয়ার ইউনিভার্সিটি চট্টগ্রাম, বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন এন্ড টেকনোলজি এবং এশিয়ান ইউনিভার্সিটি বাংলাদেশ-এর বিপক্ষে।

আপনার মন্তব্য

আলোচিত