স্পোর্টস ডেস্ক

০১ অক্টোবর, ২০১৫ ১৯:৩৬

সিলেট ক্লাবে জাতীয় পুল টুর্নামেন্টের উদ্বোধন

সিলেটে ক্লাবে শুরু হলো জাতীয় পুল টুর্নামেন্ট। বৃহস্পতিবার শহরতলীর বড়শলাস্থ সিলেট ক্লাবের উদ্যোগে হিলসাইড এক্সেলসিওর এর পৃষ্টপোষকতায় প্রথম জাতীয় পুল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো: কামরুল আহসান।

উদ্বোধন উপলক্ষে বিকেল ৩টায় সিলেট ক্লাবের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘ জাতীয় পুল টুর্নামেন্টের আয়োজন সিলেটের জন্য একটি বিশাল অর্জন। এ টুর্নামেন্টে জাতীয় পর্যায়ের সেরা খেলোয়ারা তাদের ক্রীড়া নৈপুন্য প্রদর্শন করবে। পুল খেলোয়ারদের পদচারনায় মুখরিত থাকবে সিলেট। এ জন্য ধন্যাবদ পেতে পারে সিলেট ক্লাব। তাঁরা এত বড় টুর্নামেন্ট আয়োজনের সুযোগ করে দিয়েছে। আশা করি প্রতিবছর এ টুর্নামেন্টর পরিধি আরো বৃদ্ধি পাবে এবং এক সময় দেশের সবচেয়ে আকাঙ্খিত টুর্নামেন্ট হিসেবে প্রতিষ্ঠা পাবে।’

সিলেট ক্লাবের সভাপতি হাসিন আহমদ সভাপতিত্বে ও ক্লাব সদস্য মিশফাক আহমদ চৌধুরী’র পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বিসিবি পরিচালক ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, ‘ হিলসাইড এক্সেলসিওর’র পৃষ্টপোষকতায় ও সিলেটের ক্লাবের উদ্যোগে আয়োজিত এই প্রথম সিলেটে বড় মাপের পুল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। আমরা সকলে এই টুর্নামেন্টের সার্বিক সাফল্য কামনা করি।’ এছাড়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আবু সুফিয়ান চৌধুরী।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিলেট ক্লাবের সদস্য শমশের জামাল, মো:কাওছার হোসেন শাহীন, মুহিতুল বারী মুহিত, বিজয় কুমার দাস, খলিলুর রহমান চৌধুরী, রথিন্দ্র কুমার দাস, সুকান্ত ধর, তারেক আহমদ, মুফতি তাহের আহমদ, কয়ছর আহমদ, মুজিবুর রব বাবুল, ওলায়েত হোসেন, মেহেদী হাসান দীপ, জয়দ্বিপ দাস সুজক, ফয়সল মো: আবুল মহসিন প্রমূখ।

টুর্নামেন্টে দেশ সেরা ৩৫ জন খেলোয়ার তাদের ক্রীড়া নৈপুণ্য প্রদর্শন করবেন। প্রাইজমানী রাখা হয়েছে চ্যাম্পিয়ন ১লাখ টাকা, রানার আপ ৫০ হাজার টাকা ও ৩য় স্থান ২৫ হাজার টাকা। আগামী রোববার সন্ধ্যায় ফাইনাল খেলা, টুর্ণামেন্টের সমাপনী অনুষ্ঠান ও সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হবে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়’র।

আপনার মন্তব্য

আলোচিত