স্পোর্টস ডেস্ক

০৮ অক্টোবর, ২০১৫ ০২:৩৭

নিরাপদেই ফিরলেন সালমারা

যে হাসিমাখা মুখ নিয়ে পাকিস্তান রওনা দিয়েছিলেন সালম খাতুনরা, গতকাল দেশে ফিরে সে হাসিটাই যেন উধাও! না, নিরাপত্তা নিয়ে পাকিস্তানে কোনো সমস্যা হয়নি। মাঠের পারফরম্যান্সই কেড়ে নিয়েছে তাদের হাসি।

দুটি টি২০ ও দুটি ওয়ানডে- সবগুলোতেই বাজেভাবে হেরেছে বাংলাদেশ নারী দল। করাচিতে কোনো ম্যাচেই ভালো করতে পারেননি সালমরা। এদিন দুপুরে বিমানবন্দর থেকে সরাসরি বিসিবি একাডেমির আবাসিক ভবনে চলে আসেন সালমারা। সেখানেই মিডিয়ার সঙ্গে এ সফর নিয়ে খোলাখুলি কথা বলেন বাংলাদেশ নারী দলের অধিনায়ক সালমা খাতুন।

নিরাপত্তার যে আতঙ্ক নিয়ে তারা এ সফরে গিয়েছিলেন, সেখানে যাওয়ার পর তা একটুও তাদের ওপর দাগ ফেলেনি, 'সেখানকার নিরাপত্তা ব্যবস্থা অনেক ভালো ছিল। যে নিরাপত্তা দেওয়া হয়েছে আমাদের, সেটা বলে বোঝাতে পারব না। আমরা আসলে এতটা নিরাপত্তা আশা করিনি। সেখানে যাওয়ার পর পিসিবি থেকে আমাদের ফুল দিয়ে বরণ করা হয়। আসলে গত দেড় বছরে আমরা কোনো আন্তর্জাতিক সিরিজ খেলিনি, তাই পাকিস্তান সফরে যাওয়ার জন্য আমরা আগ্রহী ছিলাম। কিন্তু সেখানে আমাদের পারফরম্যান্স মোটেই ভালো হয়নি। বিশেষ করে আমাদের ব্যাটিং খুব খারাপ হয়েছে।'

কথা ছিল, ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকা দলের সঙ্গে সিরিজ খেলবেন সালমারা। সেটা ভেস্তে যাওয়ায় এখন পাকিস্তান সিরিজের এ অভিজ্ঞতা নিয়েই ডিসেম্বরে থাইল্যান্ডে টি২০ বিশ্বকাপ বাছাই খেলতে যাবেন তারা।

আপনার মন্তব্য

আলোচিত