নিজস্ব প্রতিবেদক

১৩ জুলাই, ২০২০ ২২:৫৯

মহানগর পুলিশের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত

সিলেট মহানগর পুলিশের (এসএমপির) ২০২০২১ অর্থ বছরের কর্মকাণ্ড সম্বলিত বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (Annual Performance Agreement) মন্ত্রীপরিষদ বিভাগ, স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও পুলিশ হেডকোয়ার্টার্সের নির্দেশনা মোতাবেক স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার (১৩ জুলাই) সিলেট মেট্রোপলিটন পুলিশের সদরদপ্তর সম্মেলন কক্ষে এ কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএমের সাথে সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. আজবাহার আলী শেখ পিপিএম, এবং সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহা. সোহেল রেজা পিপিএম নিজ নিজ বিভাগের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (APA) স্বাক্ষর ও হস্তান্তর করেন।

বিজ্ঞাপন

এসময় উপস্থিত ছিলেন, সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপ্স) মো. শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (ডিবি) সঞ্জয় সরকার, উপ-পুলিশ কমিশনার (প্রসিকিউশন) মো. জাবেদুর রহমান, উপ-পুলিশ কমিশনার (ইএন্ডডি) মুহম্মদ আবদুল ওয়াহাব, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) ইমাম মোহাম্মদ শাদিদ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) ইয়াহিয়া আল মামুন।

উল্লেখ্য, গত ৭ জুলাই এসএমপি’র সংশ্লিষ্ট বিভাগের উপ-পুলিশ কমিশনারগণের সাথে নিজ নিজ বিভাগের থানাসমূহের অফিসার ইনচার্জগণের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়। জনগণকে কাঙ্ক্ষিত সেবা প্রদানের মাধ্যমে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি শতভাগ বাস্তবায়নের জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরোধ জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত