গোলাপগঞ্জ প্রতিনিধি

০৩ আগস্ট, ২০২০ ২২:১৫

গোলাপগঞ্জে জব্দকৃত ভারতীয় মোবাইলের মূল্য ৭০লক্ষ টাকা

গত শনিবার (১আগস্ট) রাতে গোলাপগঞ্জ উপজেলার বাঘা ইউনিয়ন থেকে পুলিশের জব্দকৃত নোহা গাড়ির মূল্য প্রায় সাড়ে ৭লক্ষ টাকা ও ভারত থেকে অবৈধ ভাবে আনা ৩১৬ টি মোবাইলের মূল্য প্রায় ৬১লক্ষ ৪০হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ।

সোমবার দুপুর ১২ টায় গোলাপগঞ্জ মডেল থানায় প্রেস ব্রিফিং এ সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার, গোলাপগঞ্জ সার্কেল রাশেদুল হক চৌধুরী ও গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী এ তথ্যগুলো জানান৷

প্রেস ব্রিফিং এ আরো বলা হয়, সিলেটের সীমান্তবর্তী তামাবিল থেকে শুল্ক ফাঁকি দিয়ে ভারত থেকে মোবাইল ফোনের একটি বড় চালান উপজেলার বাঘা ইউনিয়নে প্রবেশ করে। এসময় এলাকাবাসীর সন্দেহ হলে চোরাকারবারিদের গাড়িটি বাঘার আব্দুল আহাদ উচ্চ বিদ্যালয় ও কলেজের সামনে আটকিয়ে রাখা হয়। এসময় ৪ চোরাকারবারির সদস্য পালিয়ে যায়। পরে এলাকাবাসী গোলাপগঞ্জ থানা পুলিশকে অবগত করলে পুলিশ নোহা গাড়ি ও ৩১৬টি মোবাইল জব্দ করে থানায় নিয়ে আসে।

তারা আরো বলেন, ইতিমধ্যে জব্দকৃত গাড়ির চালকের পরিচয় আমরা শনাক্ত করতে পেরেছে। এর সাথে জড়িতদের শিগগিরই গ্রেপ্তার করা হবে। এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত