গোলাপগঞ্জ প্রতিনিধি

০৪ আগস্ট, ২০২০ ১৬:৪৫

গোলাপগঞ্জে ৯৯৯-এ কল করে অতিরিক্ত ভাড়া ফেরত পেলেন যাত্রীরা

বড়লেখা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে আসা ২টি বাস অতিরিক্ত যাত্রী বহনের পাশপাশি অতিরিক্ত ভাড়া আদায় করে আসছিল।

ওই বাসে থাকা এক যাত্রী জরুরি সেবা নম্বর ৯৯৯-এ কল করে পুলিশকে অভিযোগ জানালে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করে গোলাপগঞ্জ মডেল থানা।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর ১টার দিকে ৯৯৯-এ কল দেন এক বাসের যাত্রী। তিনি অভিযোগ করেন যে, খায়রুল পরিবহন (সিলেট জ ১১-০৭৯৬) নামের একটি বাসের চালক অতিরিক্ত যাত্রী ও অতিরিক্ত ভাড়া নিচ্ছেন। এর পর দুপুর দেড় টার দিকে আরেকটি কল আসে গোলাপগঞ্জ থানা পুলিশের কাছে। এই কলেও আরেক যাত্রী এন জাবের এন্টারপ্রাইজ (সিলেট জ ১১-০২৭৭) নামের একটি বাসের বিরুদ্ধে একই অভিযোগ করেন। অভিযোগ দুটি তাৎক্ষণিক পুলিশ আমলে নিয়ে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ পুলিশ সার্জেন্ট বিশ্বজিৎ সামন্তকে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। তাৎক্ষণিক বিশ্বজিৎ সামন্ত এ দুটি গাড়ি আটকিয়ে অভিযোগের প্রমাণ পান। তিনি বাস দুটির ড্রাইভারকে অতিরিক্ত টাকা ফেরত দিতে নির্দেশ দেন। এবং অতিরিক্ত যাত্রীদের বাস থেকে নামিয়ে দেন। বাসের ড্রাইভাররা আর এ ধরনের কাজ করবেন না বলে জানালে তাদের ছেড়ে দেওয়া হয়।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশীদ বলেন, দুপুরে ৯৯৯ এ ও গোলাপগঞ্জ থানায় পৃথক ভাবে ২জন যাত্রী অভিযোগ করেন বড়লেখা থেকে সিলেটগামী দুটি বাসা অতিরিক্ত যাত্রী বহন ও অতিরিক্ত ভাড়া নিচ্ছে৷ তাৎক্ষণিক আমরা এই বাস দুটি আটকিয়ে
যাত্রীদের অতিরিক্ত ভাড়া ফেরত দেওয়া হয় ও অতিরিক্ত যাত্রীদের নামিয়ে দেওয়া হয়।

আপনার মন্তব্য

আলোচিত