তাহিরপুর প্রতিনিধি

০৭ আগস্ট, ২০২০ ২১:১১

তাহিরপুরে পুলিশের অভিযানে আটক ২

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সদরের বাজারে মাদক সেবন করে মাতলামী করার অভিযোগে দুইজনকে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলেন, তাহিরপুর উপজেলা সদর ইউনিয়নের ভাটি তাহিরপুর গ্রামের মৃত মফিজ আলীর ছেলে রিয়াজুর রহমান ও একই গ্রামের শামসুল হকের ছেলে ইয়াসমিন মিয়া।

শুক্রবার দুপুরে আটককৃতদের মামলা দায়ের পূর্বক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ  জানায়, উপজেলার সদরের বাজারে মাদক সেবন করে বৃহস্পতিবার রাতে বাজারে যাতায়াতকারী লোকজনের সাথে অসদাচরণ ও বিশৃঙ্খলা ঘটানোর চেষ্টা করলে স্থানীয় এলাকাবাসী জানান থানার সেকেন্ড অফিসার এসআই দীপঙ্কর বিশ্বাস ভাটি তাহিরপুরের রিয়াজুর রহমান ও একই গ্রামের ইয়াসিন মিয়া নামে দুই মাদকাসক্তকে আটক করেন।

এদিকে উপজেলার ৭টি ইউনিয়নে ভারতীয় নাসির উদ্দিন বিড়ির মহাল ও মাদকদ্রব্য চালাচ্ছে একটি সিন্ডিকেট। তাদের নিয়োজিত লোকজনের মাধ্যমে চালাচ্ছে। আর তাদের কাছ থেকে কিছু সাংবাদিক পরিচয়ধারীরা মাসোহারা নিচ্ছে তাদেরকে আইনের আওতায় এনে কঠিন শাস্তি দাবি জানান স্থানীয় এলাকাবাসী। না হলে উঠতি বয়সী যুব সমাজ ধংশ হয়ে যাবে বলে আতংকিত অভিভাবকগন।    

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আতিকুর রহমান আটকের ঘটনায় সত্যতা নিশ্চিত করে জানান, এই উপজেলায় কোন অন্যায় কাজ করতে দেওয়া হবে না। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে। গত কয়েক দিন ধরে অভিযান চালিয়ে ভারতীয় বিড়িসহ মাদক ব্যবসায়ীদেরকে আটক করে আদালত পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত