কমলগঞ্জ প্রতিনিধি

০৮ আগস্ট, ২০২০ ১৮:৫২

করোনাকে জয় করে প্রথমবারের মতো কমলগঞ্জে আব্দুস শহীদ এমপি

করোনাকে জয় করে এলাকায় ফেরা মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য, সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপিকে দলীয় নেতাকর্মীসহ এলাকাবাসী ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করেছেন।

শনিবার (৮ আগস্ট) দুপুর ২টায় কমলগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে শতাধিক আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও পৌরসভা, প্রেসক্লাব, সুশীল সমাজের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিরা দুই সারিতে দাঁড়িয়ে রজনীগন্ধার স্টিক ও ফুলের তোড়া উপহার দেয়া হয়।

উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি করোনায় সুস্থ হবার পর প্রথম এলাকায় ফেরার উপজেলা যুবলীগ, পৌরসভার উদ্যোগে ব্যতিক্রমীয় ভাবে বরণ করা আয়োজন করা হয়।

বিজ্ঞাপন

যুবলীগ, ছাত্রলীগের কর্মীরা রজনীগন্ধার স্টিক ও পৌরসভার কাউন্সিলররা ব্যানার ও ফুলের তোড়া, নিয়ে উপজেলা পরিষদ চত্বরে দুই সারিতে সারিবদ্ধ হন।  করোনা জয়ী আব্দুস শহীদ এমপি  গাড়ি থেকে নেমে পায়ে হেটে প্রবেশ করার সময় উভয় পাশের দলীয় নেতাকর্মীরা ফুলের স্টিক দিয়ে বরণ করেন।

পরে কমলগঞ্জ পৌরসভা, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, সরকারী কলেজ ছাত্রলীগ ও কমলগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে করোনা জয় করায় ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়। বরণ অনুষ্ঠানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা যুবলীগের আহবায়ক, পৌরসভার মেয়র জুয়েল আহমেদ, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সিদ্দেক আলী, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, উপজেলা বিআরডিবির সাবেক চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, উপজেলা ছাত্রলীগ সভাপতি রাহাত ইমতিয়াজ রিপুল, পৌর কাউন্সিলর রমুজ মিয়া প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত