জকিগঞ্জ প্রতিনিধি

১১ আগস্ট, ২০২০ ২০:১২

জকিগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

সিলেটের জকিগঞ্জে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ আগস্ট) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনার পর দুপুর দেড়টার দিকে স্বামীকে হাসপাতাল থেকে আটক করা পুলিশ।

আটককৃত জকিগঞ্জ ইউনিয়নের হোসনাবাদ গ্রামের বাবুলাল বিশ্বাসের ছেলে প্রজ্জয় কুমার বিশ্বাস (৩৫) এবং জকিগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের অফিস সহায়ক।

পুলিশ সূত্রে জানা যায়, প্রজ্জয় তার স্ত্রী পলিসুতাকে নিয়ে পৌরসভার আলমনগরে বাসা ভাড়া করে বসবাস করেন। মঙ্গলবার দুপুরে তার স্ত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

পুলিশ খবর পেয়ে তাৎক্ষণিক হাসপাতালে গিয়ে স্বামীকে আটক করে এবং লাশ উদ্ধার করে মায়না তদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী হাসপাতাল মর্গে পাঠানো হয়। মৃত গৃহবধূর গ্রামের বাড়ি বরিশাল জেলায়। প্রজ্জয় প্রেম করে পলিসুতাকে বিয়ে করেন। তাদের দুই বছরের একটি কন্যা সন্তান রয়েছে।

এ ব্যাপারে জকিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. আব্দুন নাসের জানান, গৃহবধূর রহস্যজনক মৃত্যুর খবর পেয়ে পুলিশ তার স্বামীকে আটক করেছে। প্রাথমিকভাবে জানা গেছে, প্রেম করেই তাদের বিবাহ হয়েছিলো। সংসারে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ ছিলো।

তবে মৃত গৃহবধূর স্বামীর দাবী, তার স্ত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। প্রকৃতপক্ষে ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা সেই রহস্য উদঘাটনে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

আপনার মন্তব্য

আলোচিত