বানিয়াচং প্রতিনিধি

১২ আগস্ট, ২০২০ ১৮:৪৬

বানিয়াচংয়ে এমপি মজিদ খানের ত্রাণ বিতরণ

হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আব্দুল মজিদ খান এমপি বলেছেন, করোনাভাইরাস মহামারি ও বন্যায় অসহায়দের মুখে খাবার তুলে দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছে বর্তমান সরকার। মানুষ যাতে উন্নত জীবন পায় সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছে বর্তমান সরকার।

বুধবার (১২ আগস্ট) দুপুরে বানিয়াচং উপজেলার ১৫নং ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্ত ৫শ পরিবারের মধ্যে ত্রাণ বিতরণকালে এমপি মজিদ খান উপরোক্ত কথাগুলো বলেন।

এমপি আব্দুল মজিদ খান আরও বলেন, করোনামহামারি এবং বন্যার এই সময়ে সরকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। কর্মহীন, গরিব, এতিম, অসহায়দের মুখে খাবার তুলে দেওয়ার সর্বোচ্চ চেষ্টা করছে আমাদের সরকার। মানুষ যাতে উন্নত জীবন পায় সেটাই আমাদের লক্ষ্য। জাতীর পিতার আদর্শ বাস্তবায়নে আমাদের সরকার কাজ করছে। আগস্ট মাস শোকের মাস এই মাসে আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সবাইকে হারিয়েছি। আমি তাদের আত্মার মাগফেরাত কামনা করছি।

এ সময় বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কাশেম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তজমূল হক চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, ইউনিয়ন চেয়ারম্যান ফজলুল রহমান খানসহ দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন ।

আপনার মন্তব্য

আলোচিত