জুড়ী প্রতিনিধি

১৫ আগস্ট, ২০২০ ০১:৫৩

পরিবেশ মন্ত্রীর সুস্থতা কামনায় জুড়ীতে দোয়া মাহফিল

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী জুড়ী-বড়লেখা আসনের সংসদ মো. শাহাব উদ্দিন এম.পি করোনাভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হওয়ায় বর্তমানে সিএমএইচে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন। তার দ্রুত রোগমুক্তি ও সুস্থতা কামনা করে জুড়ীর বিভিন্ন স্থানে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জুড়ী টাউন ক্লাবের সভাপতি ও আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম  উদ্যোগে আজ শুক্রবার বাদ জুম্মা  জুড়ী কামিনীগন্জ নামাবাজার জামে মসজিদে এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জাহাঙ্গীর আলম, জুড়ী উপজেলা যুবলীগের সহসভাপতি আহমদ কামাল অহিদ,আওয়ামীলীগনেতা আব্দুল লতিফ, জুড়ী উপজেলা প্রেসক্লাবের সভাপতি সিরাজুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী, কামিনীগঞ্জবাজার ব্যবসায়ী সমিতির  সাধারন সম্পাদক নুরুল আম্বিয়া,কোষাধ্যক্ষ তুতিউর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী কাজী আমজাদ হোসেন, জাতীয় পার্টি জুড়ী উপজেলা শাখার সহ সভাপতি আনোয়ারুল হক আনু, আঞ্জুমানে আল ইসলাহ নেতা  আনফর আলী, জুড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা সাইফুর আলম ফজল, যুবলীগ নেতা আব্দুল মুমিন খাঁন,স্বেচ্ছাসেবকলীগনেতা লুৎফুর রহমান,জুড়ী উপজেলা ছাত্রলীগ নেতা আরিফুল ইসলাম ও জুড়ী বাজারের আনেক ব্যবসায়ীগণ উপস্থিত ছিলেন। মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন অত্র মসজিদের ইমাম ও খতিব হযরত মাওঃ মোঃ আব্দুল আজিজ লতিফি সাহেব। দোয়া শেষে শিরনী বিতরণ করা হয়।

এ ছাড়া উপজেলার জায়ফরনগর ইউনিয়নের ভোগতেরা জামে মসজিদে  বাদ জুম্মা মন্ত্রীর রোগমুক্তি কামনায় জুড়ী উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, মাননীয় মন্ত্রীর ব্যক্তিগত সহকারী এডভোকেট মোঃ আব্দুল মতিন এক দোয়া মাহফিলের আয়োজন করেন।

এতে উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান, প্রেসক্লাবের সাধারন সম্পাদক তাজুল ইসলাম প্রমুখ।

উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সাইদুর রহমানের উদ্যোগে তার বাড়িতে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।এতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেতা আনফর আলী,যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহীন আহমদ প্রমুখ।

জুড়ী কলেজ ছাত্রলীগের সভাপতি আদনান আশফাকের উদ্যোগে মধ্য ভোগতেরা জামে মসজিদে বাদ এশা এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এতে দোয়া পরিচালনা করেন হাফিজ সাদিকুর রহমান।

আপনার মন্তব্য

আলোচিত