জুড়ী প্রতিনিধি

১৫ আগস্ট, ২০২০ ০২:০৬

জুড়ীতে প্রবাসী সংগঠনের নলকূপ প্রদান

জুড়ীতে অসহায় একটি পরিবারকে প্রবাসী রেমিট্যান্স সমাজকল্যাণ পরিষদ সমাই বাজার গভীর নলকূপ প্রদান করেছে।

মৌলভীবাজারের জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের জাঙ্গালীয়া গ্রামের অসহায় আমিল মিয়ার পরিবার  দীর্ঘদিন যাবত বিশুদ্ধ পানির অভাবে ছিলেন। পানির জন্য অনেকদিন ভোগান্তির পরে তার পরিবারকে একটি গভীর নলকূপ ( রিং টিউবওয়েল) প্রদান করে প্রবাসী এই সামাজিক সংগঠন।

আমিল মিয়া জানান, ভোগান্তির যেন কোন শেষ নেই। আমাদের এই কষ্ট দেখে মানবতার হাত বাড়িয়ে এগিয়ে এসেছে প্রবাসী রেমিট্যান্স সমাজকল্যাণ পরিষদ সমাই বাজার। সংগঠনের সকলকে আমার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা ও দোয়া কামনা করছি। সংগঠনের  সহ সাধারণ সম্পাদক নজমুল খাঁন এর পক্ষ থেকে শুক্রবার (১৪ ই আগষ্ট)  সকাল ১১টায় অামিল মিয়ার বাড়িতে এ গভীর নলকূপ স্হাপন শেষে উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাগরনাল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আব্দুন নূর মাষ্টার। উপস্হিত ছিলেন সংগঠনের উপদেষ্টামন্ডলির সদস্য সাবেক ইউপি সদস্য আব্দুশ শহিদ আব্দুল্লাহ, জুড়ী মানবিক সোসাইটির সভাপতি মাওঃ কামরুল ইসলাম, মৌলভীবাজার শেখ বুরহান উদ্দিন (রঃ) ইসলামিক সোসাইটির নির্বাহী পরিচালক অমিত আল হাসান, সংগঠনটির উপদেষ্টা মোঃ মাতাবুর রহমান, মোঃ মক্তদির আলী,ডাঃ নজরুল ইসলাম নয়ন, মোঃ আব্দুল হক, মোঃ নাজমুল ইসলাম জুয়েল, রিপন আহমেদ, সংস্থার পরিচালনা পরিষদের সহ অর্থ সম্পাদক মাওঃ আব্দুস সামাদ পারভেজ, প্রচার সম্পাদক এম হোসাইন, সদস্য পারভেছ আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত