বিশ্বনাথ প্রতিনিধি

০১ সেপ্টেম্বর, ২০২০ ২০:১৭

বিশ্বনাথে বিয়ে বাড়িতে চুরির পর আগুন দেওয়ার অভিযোগ

সিলেটের বিশ্বনাথে বিয়ের পরের রাতে জনশূন্য ঘরে চুরির পর পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এতে নগদ ১লাখ ৫০হাজার টাকা, ৭ভরি স্বর্ণালঙ্কার চুরি ও ঘরে থাকা ফার্নিচার সামগ্রী, টিভি, ফ্রিজসহ প্রায় ১০ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলার অলংকারি ইউনিয়নের মীরগাঁও গ্রামের সৌদি আরব প্রবাসী মাহমদ আলীর (৬০) বাড়িতে এ ঘটনা ঘটে।

আগের দিন রোববার প্রবাসীর ২য় মেয়ে রাহিমা বেগমমের (২১) বিয়ের অনুষ্ঠান ছিল। পরদিন ঘর তালাবদ্ধ করে বর আলী হোসেনের বাড়ি দশঘর টিলাপাড়া যান প্রবাসীর পরিবারের সদস্যরা। আর রাতে বাড়িতে ফিরে দেখতে পান ঘরে চুরির পর আগুন দিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা।

এদিকে ঘটনার পর রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন বিশ্বনাথ থানার এসআই সাইফুর রহমান। তিনি বলেন, আগুনে পুড়েছে সত্য, তবে চুরির বিষয়টি তদন্ত ছাড়া বলা যাচ্ছে না।

অন্যদিকে সৌদী প্রবাসীর ছেলে খালেদ আহমদ দাবি করেছেন চুরি ও আসবাবপত্রসহ তাদের প্রায় ২০লাখ টাকার ক্ষতি সাধন হয়েছে। তিনি (খালেদ) বলেন, রোববার তার বোন রাহিমার বিবাহ অনুষ্ঠান ছিল। পরদিন সোমবার বিকেলে পরিবারের সবাই ঘর তালাবদ্ধ করে বরের বাড়ি দশঘর টিলাপাড়ায় ওলিমিয়া অনুষ্ঠানে যান। এরপর ফিরে এসে বসতঘরে আগুন দেখতে পান। তাদের কান্নাকাটি শুনে গ্রামের লোকজন এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুন নিয়ন্ত্রণে আসার পর ঘরে ঢুকে দেখতে পান রান্নাঘরের চুলার চিমনি (স্লাব) সরিয়ে ঘরে প্রবেশের পর প্রথমে চুরি করে দুর্বৃত্তরা। এসময় স্টীল আলমিরার তালা ভেঙ্গে বড় বোনের ৩ ভরি ও মায়ের ৪ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ দেড় লাখ টাকা নিয়ে ঘরে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এতে তাদের প্রায় ২০লাখ টাকার ক্ষতি হয়েছে। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্ত’তি চলছে বলেও জানান তিনি।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার থানার অফিসার ইনচার্জ (ওসি) শামীম মুসা বলেন, অভিযোগ দেওয়া হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মন্তব্য

আলোচিত