নিজস্ব প্রতিবেদক

২০ অক্টোবর, ২০২০ ১৩:১৪

দাঁড়ানো ট্রাকে অটোরিকশার ধাক্কা, নারী নিহত

সিলেট-তামাবিল সড়কে সড়ক দুর্ঘটনায় গুলবাহার বেগম (৪৫) নামের এক নারী নিহত হয়েছেন। সোমবার (১৯ অক্টোবর) রাতে বাঘের সড়ক নামক এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় আরও ৩জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। যারা বর্তমানে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।  

মঙ্গলবার (২০ অক্টোবর) বেলা ১টার দিকে সিলেটটুডে টোয়েন্টিফোরকে এ তথ্য নিশ্চিত করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা জনি চৌধুরী জানান, নিহত গুলবাহার বেগম কানাইঘাটের গুলাই গ্রামের জামাল মিয়ার স্ত্রী।

বিজ্ঞাপন

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে সিলেট-তামাবিল সড়কের পাশে দাঁড়ানো অবস্থায় ছিল রড বোঝাই একটি ট্রাক। এসময় ওই সড়ক দিয়ে সিলেট থেকে সিএনজি অটোরিকশা নিয়ে বাড়ি ফিরছিলেন নিহত গুলবাহারসহ তার পরিবারের কয়েকজন সদস্য। রাতের আধারে সিএনজি অটোরিকশা চালক ট্রাকটিকে দেখতে না পেয়ে ট্রাকের পেছন দিকে গিয়ে ধাক্কা দিলে সিএনজি অটোরিকশা দুমড়ে-মুচড়ে যায়।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে সেখানে গুলবাহার বেগম মারা যান। এ ঘটনায় আরও ৩ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। যারা বর্তমানে সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও তাদের নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

আপনার মন্তব্য

আলোচিত