ওসমানীনগর প্রতিনিধি

২৬ অক্টোবর, ২০২০ ১১:১১

শফিক চৌধুরীর ওসমানীনগরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন

সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, শারদীয় দুর্গাপূজা অসুর শক্তির বিনাশ করে আমাদের সত্য ও সুন্দর সমাজ প্রতিষ্ঠার শিক্ষা গ্রহণ করতে হবে। সমাজের যাবতীয় অনাচার অবিচারকে দলিত করে ধর্ম ও মানবতা প্রতিষ্ঠায় সনাতন ধর্মের অনুসারীরা দুর্গাদেবীর আরাধনা করুন। বর্তমান করোনা দুর্যোগকালীন সময়ে আমাদের প্রার্থনা হোক-করোনা থেকে মুক্তির, আমাদের প্রার্থনা হোক শোষনহীন সুন্দর সমাজ প্রতিষ্ঠার।

রোববার (২৫ অক্টোবর) রাতে সিলেটের ওসমানীনগরের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

পূজামণ্ডপ পরিদর্শনকালে শকিকুর রহমানের সাথে ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সহ-সভাপতি উমরপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া, আলাউর রহমান আলা, কোষাধ্যক্ষ শাহনুরুর রহমান শানুর, সাংগঠনিক সম্পাদক ফেরদৌস খান, লুৎফুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক ডিকে জয়ন্ত, আওয়ামী লীগ নেতা সৈয়দ নেছাওর আলী, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক মোস্তাক আহমদ, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিলদার আলী, যুবলীগ নেতা মঈন উদ্দিন মোহন, যুবলীগ নেতা মনির মিয়া, সাবেক ইউপি সদস্য বাবলু মিয়া, সাবেক জেলা যুবলীগ নেতা কিবরিয়া মিয়া, ইউপি সদস্য বেলাল আহমদ, তছন মিয়া, আওয়ামী লীগ নেতা মনির আলী, গোয়ালাবাজার কেন্দ্রীয় কালি মন্দিরের ভারপ্রাপ্ত সভাপতি নিধির সূত্রধর, সাদারণ সম্পাদক কান্তি ভূষণ ধরকাজল প্রমুখ।

শফিকুর রহমান চৌধুরী বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শনকালে তার ব্যক্তিগত পক্ষ থেকে মাস্ক, গ্লাভসসহ বিভিন্ন ধরনের সুরক্ষ সামগ্রী বিতরণ করেন।

আপনার মন্তব্য

আলোচিত