তাহিরপুর প্রতিনিধি

২৯ অক্টোবর, ২০২০ ১৪:২৩

তাহিরপুরে চুরির মোটর সাইকেলসহ আটক ৩

সুনামগঞ্জে তাহিরপুরে চুরির মোটর সাইকেলসহ ৩ জনকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) ভোরে মোটর সাইকেলটি উদ্ধারসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- জেলার তাহিরপুর উপজেলার উত্তরশ্রীপুর ইউনিয়নের দুধের আউটা গ্রামের নুর ইসলামের ছেলে সাব্বির মিয়া (২৫), একই গ্রামের আইনাল হকের ছেলে জাকারিয়া (২২) ও পার্শ্ববর্তী বাদাঘাট ইউনিয়নের কামড়াবন্দ গ্রামের আজাদ মিয়ার ছেলে শিহাব সারোয়ার শিপু (২৩)।

এ ব্যাপারে বিজিবি জানায়, জেলার তাহিরপুর সীমান্তের টেকেরঘাট পুলিশ ক্যাম্প সংলগ্ন জামে মসজিদে আগত তাবলিগ-জামাতের লোকজন ও তাদের মালামাল পরিবহণকারী রানার ১২৫ সিসি নতুন মোটর সাইকেল গত সোমবার রাত ১২টায় মসজিদের সামনে থেকে চুরি করে নিয়ে যায় চোর সিন্ডিকেটের ৩ সদস্য সাব্বির, জাকারিয়া ও সিহাব সারোয়ার শিপু।

বিজ্ঞাপন

এ ঘটনাটি পরদিন এলাকায় জানাজানি হওয়ার পর চুরির মোটর সাইকেলটি এলাকার কোন লোকজনের কাছে বিক্রি করতে না পেরে গত কয়েক দিন যাবত লালঘাট গ্রামের বিভিন্ন বাড়িতে লুকিয়ে রাখা হয়। অবশেষে কোন উপায় না পেয়ে উপরের উল্লেখিত ৩ চোর মোটর সাইকেলটি নিয়ে বৃহস্পতিবার ভোরে নেত্রকোনা পালিয়ে যাচ্ছিল। এই খবর পেয়ে বীরেন্দ্র নগর বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার দিলোয়ার হোসেন অভিযান চালিয়ে বিজিবি ক্যাম্পের সামনে অবস্থিত রংগাছড়া ব্রিজের ওপর থেকে চুরির মোটর সাইকেলসহ ৩ চোর সাব্বির মিয়া,জাকারিয়া ও সিহাব সারোয়ার শিপুকে হাতেনাতে আটক করে।

এ ব্যাপারে বীরেন্দ্রনগর বিজিবি কোম্পানির কমান্ডার নায়েক সুবেদার দিলোয়ার হোসেন বলেন, চুরির ১টি মোটর সাইকেলসহ ৩ জনকে আটক করে বিজিবি ক্যাম্পের ভিতরে নিয়ে রাখা হয়েছে। এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত