ওসমানীনগর প্রতিনিধি

২৯ অক্টোবর, ২০২০ ১৬:৫৯

ওসমানীনগর উপজেলা মহিলা আওয়ামী লীগের বৃক্ষরোপণ

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সিলেটের ওসমানীনগরে বৃক্ষরোপণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকাল ১১টায় নবনির্মিত উপজেলা কমপ্লেক্সে ও ওসমানীনগর থানায় উপজেলা মহিলা আওয়ামী লীগের পক্ষ থেকে বৃক্ষরোপণ করা হয়।

অতিথি হিসেবে গাছের চারা রোপণ করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাহমিনা আক্তার, ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিক ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মহিমা সুলতানা সুমি, সাধারণ সম্পাদক মুক্তা পারভীন, সহ-সভাপতি ইউপি রাবিয়া বেগম, সাংগঠনিক সম্পাদক রাহেনা বেগম, কোষাধ্যক্ষ জেসমিন আক্তার, বন ও পরিবেশ সম্পাদক সুলতানা বেগম, প্রচার সম্পাদক সোনারা বেগম, মহিলা আওয়ামী লীগ নেত্রী ইউপি সদস্য পারুল বেগম, ইউপি সদস্য দিলারা বেগম, ইউপি সদস্য আলেয়া বেগম, ইউপি সদস্য নেহার বেগম, ইউপি সদস্য দিপ্তী রাণী দেব ও ডলি বেগম।

উপজেলা মহিলা আওয়ামী লীগের পক্ষ থেকে শতাধিক ফলদ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়।

বৃক্ষরোপণ শেষে উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্যরা ওসমানীনগর থানার ওসি শ্যামল বণিকের সাথে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। এ সময় নারী নির্যাতনসহ বিভিন্ন ধরণের অপরাধ দমনে উপজেলা মহিলা আওয়ামী লীগের সদস্যদের নিজ নিজ স্থান থেকে ভূমিকা রাখার আহ্বান জানান ওসি শ্যামল বণিক। যেকোনো ধরণের আইনি সহযোগিতার ব্যাপারে মহিলা আওয়ামী লীগের সদস্যগণ ওসির শরণাপন্ন হলে প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস প্রদান করেন ওসমানীনগর থানার ওসি।

এছাড়াও উপজেলা মহিলা আওয়ামী লীগের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাহমিনা আক্তারকে মহিলা আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত