জগন্নাথপুর প্রতিনিধি

৩০ অক্টোবর, ২০২০ ২২:০৭

জগন্নাথপুরে অটোরিকশা উল্টে চালকসহ আহত ৩

সুনামগঞ্জের জগন্নাথপুরে একটি ছাগলকে বাঁচাতে গিয়ে সিএনজিচালিত অটোরিকশা উল্টে চালক সহ ৩ জন গুরুতর আহত হয়েছেন। শুক্রবার (৩০ অক্টোবর) সকাল ১১টায় সুনামগঞ্জ-ঢাকা আঞ্চলিক মহাসড়কের জগন্নাথপুর পৌর এলাকার হবিবনগর নামক স্থানে এই দুর্ঘটনাটি ঘটে।

গুরুতর আহত সিএনজি চালক সাকির মিয়া (২২), যিশু দাস (৪০) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং আশুতোষ দাশ (৬৮) কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জানা যায়, রানীগঞ্জ থেকে জগন্নাথপুরগ্রামী অটোরিকশা হবিবনগর এলাকায় একটি ছাগলকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে চালকসহ ৩জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কমর্রত চিকিৎসক দু’জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করেন।

স্থানীয়রা জানান, সুনামগঞ্জ-ঢাকা আঞ্চলিক মহাসড়কের রানীগঞ্জ বাজার থেকে জগন্নাথপুর পর্যন্ত রাস্তায় অবাধে গরু ছাগল, ভেড়া সড়কের মধ্যে রেখে দেন লোকেরা। প্রতিদিন এই পশুদের বাঁচাতে গিয়ে যাত্রীরা বিপদে পড়েন। কোন গাড়ীর ধাক্কায় যদি কোন পশু আহত হয়। মালিকেরা মোটা অংকের টাকা দাবি করে বসেন।

এই রোডে যাতায়াত করা বিভিন্ন যানবাহনের চালকরা জানান, সুনামগঞ্জ-ঢাকা আঞ্চলিক মহাসড়কের রানীগঞ্জ-জগন্নাথপুর রাস্তা যেন এই এলাকার মানুষের নিজেস্ব জমি। গাড়ি চালাতে গিয়ে প্রতিদিন সমস্যার সম্মুখিন হতে হয়। হঠাৎ করে রাস্তা বেঁধে থাকা পশুরা গাড়ী দিকে চলে আসে। অনেক সময় পশুদের বাচাঁতে গিয়ে আমরা ড্রাইভাররা বিপদে পড়তে হয়।

আপনার মন্তব্য

আলোচিত