সুনামগঞ্জ প্রতিনিধি

২৮ অক্টোবর, ২০১৫ ২০:৪২

সুনামগঞ্জে তিন শিশুকে তোলে নিয়ে গেছে ছেলেধরা পার্টি

সুনামগঞ্জ শহরের সাপ্লাই রোড থেকে তিন শিশুকে চেতনা নাশক স্প্রে ছিটিয়ে ধরে নিয়ে গেছে ছেলেধরা পার্টি। বুধবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ছেলেধরা পার্টিকে ধরতে ও শিশুদের উদ্ধার করতে পুলিশের একাধিক টিম অভিযানে নেমেছে।

পুলিশ ও শিশুদের স্বজনরা জানান, বুধবার সন্ধ্যায় তেঘরিয়া এলাকায় বসবাসকারী কয়েকজন দিনমজুরের সন্তান সাপ্লাই পয়েন্টে দোকানে বাজার করতে আসার পথে বিদ্যুৎ অফিসের সামনে থেকে ওবায়েদ মিয়ার ছেলে ইমন (১১), কালাচান মিয়ার ছেলে আকাশ (১৩) এবং এরশাদ মিয়ার পুত্র রানা (১০)কে এসময় হঠাৎ করে একটি মাইক্রোবাস থেকে নেমে কয়েকজন যুবক ওই তিন শিশুর চোখে মুখে স্প্রে ছিটিয়ে তাদেরকে দ্রুত অজ্ঞান করে গাড়িতে তোলে সুনামগঞ্জ সিলেট সড়ক ধরে পালিয়ে যায়।

তাদের অপর সঙ্গী শাওন ও লিমন নামের আরো দুই শিশু এসময় একটু পিছনে ছিল। দূরে থাকা তিন শিশুর সঙ্গী শাওন ও লিমন এ বিষয়টি দেখে দৌড়ে গিয়ে বাড়িতে জানালে এলাকাবাসী জড়ো হয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে সদর থানার ওসির নেতৃত্বে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে ছুটে এসে দুই শিশু ও তাদের স্বজনদের বক্তব্য শোনে অভিযান শুরু করে। সুনামগঞ্জ পুলিশ সুনামগঞ্জ সিলেট সড়কের প্রতিটি পুলিশ ফাড়ি, থানাসহ আইন শৃঙ্খলা বাহিনীকে বার্তা পাঠিয়েছে শিশুদের উদ্ধারের জন্য।

সদর থানার ওসি মোহাম্মদ হারনূর রশিদ চৌধুরী বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে এসে শিশুদের উদ্ধারের চেষ্টা করছি। সব স্থানে বার্তা পাঠানো হয়েছে। শিশুদের উদ্ধারে একাধিক টিম কাজ শুরু করেছে বলে তিনি জানান।

আপনার মন্তব্য

আলোচিত