তাহিরপুর প্রতিনিধি

০১ জানুয়ারি, ২০২১ ১৬:৫৭

তাহিরপুরে শিক্ষার্থীদের হাতে হাতে নতুন বই

নতুন বছরের শুরুর দিন সুনামগঞ্জের তাহিরপুরের শিক্ষার্থীদের হাতে বই তুলে দেওয়া হয়েছে। শুক্রবার (১ জানুয়ারি) উপজেলার বেশ কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান ঘুরে ও এ সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের সাথে কথা বলে বই বিতরণের এই চিত্র পাওয়া গেছে।

এদিন সকাল ১০টায় স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে উপজেলা সদরের কয়েকটি মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয়ে নতুন শিক্ষাবর্ষের বই বিতরণের শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ।

এ সময় উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান, প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা বিপ্লব সরকারসহ সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ সহকারী শিক্ষক ও কর্মচারীবৃন্দ।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ নতুন বই-এ প্রথম পাতায় ছাপানো মুজিবর্ষের লোগো দেখিয়ে কোমলমতি শিক্ষার্থীকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও ইতিহাস জানার জন্য ও সাথে সাথে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় তিনি আরও বলেন সকল শিক্ষার্থী বা অভিভাবকদেরকে একদিনে বিদ্যালয়ে জমায়েত না করে একাধিক দিনে বই বিতরণ করার জন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষকগণকে অনুরোধ করেন।


আপনার মন্তব্য

আলোচিত