জুড়ী প্রতিনিধি

০৭ জানুয়ারি, ২০২১ ২২:০৬

জুড়ীতে জরুরি মৎস্য খাদ্য সহায়তা প্রদান

মৌলভীবাজারের জুড়ীতে করোনাভাইরাস ও বন্যা মোকাবেলায় মৎস্য চাষীদের মাঝে জরুরি মৎস খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে বক্তব্য রাখেন পরিবেশ, বন ও জলবায়ু বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আলহাজ্ব মো. শাহাব উদ্দিন এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্বা এম এ মোঈদ ফারুক, অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট বিভাগীয় মৎস্য অধিদপ্তরের উপ-পরিচালক মো. জিল্লুর রহমান, প্রকল্প পরিচালক সমীর কুমার সরকার, প্রকল্প কনসালটেন্ট আবুল হাসনাত, জ্যেষ্ঠ সহকারী পরিচালক আহসান হাবীব, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান রঞ্জিত শর্মা, উপজেলা ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ, উপজেলা মৎস্য কর্মকর্তা আবু ইউসুফ, সাগরনাল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী মাখন, জুড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন জেলা মৎস্য কর্মকর্তা মো. এমদাদুল হক।

সভা শেষে ১৫০ জন মৎস্য খামারীদের মধ্যে জরুরী মৎস্য খাদ্য সহায়তা বিতরণ করা হয়। প্রত্যেক চাষীকে যাতায়াত ভাড়া বাবদ এক হাজার টাকা ও চার বস্তা মৎস্য খাদ্য প্রদান করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত