বাহুবল প্রতিনিধি

১৫ জানুয়ারি, ২০২১ ১৩:৫১

বাহুবলে চার কিশোরকে খুঁজছে পুলিশ

হবিগঞ্জের বাহুবল উপজেলায় দুইদল স্কুলছাত্রের ঝগড়ার জেরে ছুরিকাঘাতে আলমগীর মিয়া (১৭) খুনের ঘটনায় চার কিশোরকে আসামি করে মামলা দায়ের হয়েছে। পুলিশ তাদের গ্রেপ্তারের জন্য খুঁজে বেড়াচ্ছে।

গতকাল বৃহস্পতিবার নিহত আলমগীরের মা পারভীন আক্তার বাদী হয়ে বাহুবল মডেল থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় চারজনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আসামি করা হয়েছে আরও পাঁচজনকে।

বিজ্ঞাপন

পুলিশ জানায়, সব আসামির বয়স ১৮ বছরের নিচে। পুলিশের বিবেচনায় এরা এখনও শিশু অথবা কিশোর। আইনের আওতায় আনার স্বার্থে এখনই তাদের নাম বলা যাচ্ছে না। তবে গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান জানান, গত ৬ জানুয়ারি রাতে বাহুবল উপজেলার মুগকান্দি গ্রামে একটি ওরশ ছিল। সেখানে এক কিশোরের গায়ে আরেক এক কিশোরের ধাক্কা লাগে। এ নিয়ে মণ্ডলকাপন গ্রামের দুইদল কিশোরের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। ওই বিরোধের জের ধরে ১২ জানুয়ারি রাতে মণ্ডলকাপন গ্রামে ব্যাডমিন্টন টুর্নামেন্ট চলাকালে ওই দুইগ্রুপের মধ্যে আবারও কথা কাটাকাটি হয়। সেখান থেকে ফেরার পথে ডাকবাংলো এলাকায় মহাসড়কের পাশে দুইপক্ষের মারামারি শুরু হলে আলমগীরের গায়ে ছুরির আঘাত লাগে।

পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত আলমগীর আহমদপুর গ্রামের আফতাব মিয়ার ছেলে।

আপনার মন্তব্য

আলোচিত