কমলগঞ্জ প্রতিনিধি

১৫ জানুয়ারি, ২০২১ ১৯:৩৭

কমলগঞ্জে পুলিশের গাড়ি-অটোরিকশা সংঘর্ষ : আহত ৫

মৌলভীবাজারের কমলগঞ্জে সাংসদের পুলিশ প্রটোকলের গাড়ির সাথে যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে নারীসহ ৫জন আহত হয়েছেন।

আহতদের শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলেও ২জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের জেলার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০টায় লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভেতর মাগুরছড়া এলাকায় এই ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, মাগুরছড়া এলাকায় একটি দ্রুতগামী যাত্রীবাহী সিএনজি অটোরিকশার সাথে পুলিশের প্রটোকল জীপের মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে অটোরিকশার ৫ জন যাত্রী আহত হন। এতে অটোরিকশার ব্যাপক ক্ষতি হয়। আহত হন লিটন নায়েক (২৫), চুনু রায় (৪৫), মা মনি (২০), গৌরি রায় (৫০) ও সবিতা রায় (২০)। আহতরা সবাই কমলগঞ্জের বলে জানা যায়।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. পিনাকি বলেন, ‘আহতদের মাঝে লিটন নায়েক ও চনু রায়ের অবস্থা গুরুতর হলে তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। অন্যদের প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।’

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘আহতদের চিকিৎসা সেবার দিকে নজর রাখা হচ্ছে।’

আপনার মন্তব্য

আলোচিত