মাধবপুর প্রতিনিধি

১৬ জানুয়ারি, ২০২১ ১৮:০৭

ফলাফলের অপেক্ষায় ভোটাররা

হবিগঞ্জের মাধবপুর পৌরসভায় শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। সকাল থেকে বিকাল পর্যন্ত টানা ভোটগ্রহণ শেষে এখন চলছে গণনার কাজ। কেন্দ্রে কেন্দ্রে ফলাফলের অপেক্ষায় রয়েছেন ভোটার ও প্রার্থীদের কর্মী-সমর্থকরা।

শনিবার (১৬ জানুয়ারি) সকাল ৮ টা থেকে পৌরসভার ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ শুরু হয়। আইন-শৃঙ্খলা বাহিনীর কঠোর নিরাপত্তায় বিকাল ৪টায় শেষ হয় ভোট গ্রহণ।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায় মাধবপুর পৌরসভায় নৌকা মার্কা নিয়ে লড়ছেন শ্রীধাম দাশগুপ্ত। প্রতিদ্বন্দ্বী হিসেবে লড়ছেন স্বতন্ত্র প্রার্থী মাধবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও দুইবারের মেয়র বীর মুক্তিযোদ্ধা শাহ মো. মুসলিম (জগ), গত নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হিরেন্দ্র লাল সাহার ছোট ভাই পংকজ কুমার সাহা (নারকেল গাছ) ও বিএনপির হাবিবুর রহমান মানিক। এছাড়াও, সাধারণ কাউন্সিলর পদে ৩৭ জন আর সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

উপজেলা নির্বাচন অফিসার মুহাম্মদ মনিরুজ্জামান জানান, ভোট গ্রহণ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভাবে শেষ হয়েছে। এ পৌরসভায় মোট ৭৫ শতাংশ ভোট প্রয়োগ হয়েছে। এখন প্রতিটি কেন্দ্রে চলছে ভোট গণণার কাজ। ফলাফলকে ঘিরে নির্বাচনী এলাকায় যাতে কোন ধরেনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য আইনশৃঙ্খলা বাহিনী সার্বক্ষণিক সর্তক রয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত