কুলাউড়া প্রতিনিধি

১৯ জানুয়ারি, ২০২১ ১৮:৩০

কুলাউড়ায় যুবলীগ সা. সম্পাদকের উপর হামলা : প্রধান অভিযুক্তসহ আটক ২

কুলাউড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম সবুজের উপর হামলার ঘটনার মামলার প্রধান অভিযুক্ত কামরুল হাসান বখসসহ আরেক অভিযুক্ত আব্দুল মনাফকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার (১৮ জানুয়ারি) রাতে কুলাউড়া থেকে এজহারনামীয় অভিযুক্ত আব্দুল মনাফকে আটক করে পুলিশ।

মঙ্গলবার (১৯ জানুয়ারি) দুপুরে মৌলভীবাজার থেকে জেলা ডিবি পুলিশ মামলার প্রধান অভিযুক্ত কামরুল হাসান বখসকে অটক করে কুলাউড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করে।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় তাদের আটকের সত্যতা নিশ্চিত করেন।
 
মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, ১৭ জানুয়ারি সকাল ১০টার দিকে শহরের মাগুরাস্থ বাসা থেকে উছলাপাড়াস্থ ব্যবসা প্রতিষ্ঠান আমিনুল ট্রেডার্সে যান মইনুল ইসলাম সবুজ। এসময় মোটরসাইকেল যোগে উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল বখস এর নেতৃত্বে কয়েকজন যুবক সবুজকে লক্ষ্য করে ইটপাটকেল ছুঁড়তে থাকে। পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে চলে গেলে সবুজ নিজের দোকান ছেড়ে ১০ গজ দূরে অন্য একটি ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে আশ্রয় নেন। সেখানে গিয়ে ওই দোকানের শাটার খোলে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয় সবুজকে। হামলাকারীরা এসময় দোকানে ভাংচুর করে নগদ ১৫ লক্ষ টাকা লুট করে নিয়ে যায়। হামলায় আহত সবুজের চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা তাদের ব্যবহৃত মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে সবুজকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তার শারীরিক অবস্থার অবনতি হলে চিকিৎসক তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় মইনুল ইসলামের ভাই বাদি হয়ে কামরুল বখসকে প্রধান অভিযুক্ত করে থানায় মামলা করেন।

এদিকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ১৭ জানুয়ারি রাতে কেন্দ্রের নির্দেশে কুলাউড়া উপজেলা যুবলীগের ১ম যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান বখসকে সংগঠন থেকে অব্যাহতি দিয়েছে মৌলভীবাজার জেলা যুবলীগ।

আপনার মন্তব্য

আলোচিত