সিলেটটুডে ডেস্ক

২০ জানুয়ারি, ২০২১ ০১:২৫

সিলেট মহানগর ফুল ব্যবসায়ী সমিতির কমিটি গঠন ও মতবিনিময় সভা

সিলেট মহানগর ফুল ব্যবসায়ী সমিতির কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষ্যে সিলেট নগরীর চৌহাট্টস্থ একটি হোটেলের কনফারেন্স হলে সোমবার (১৮ জানুয়ারি) রাতে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো. স্বপন মিয়া।

মতবিনিময় সভায় সর্বসম্মতিক্রমে সৈয়দ মোশারফ আলী তুহিনকে সভাপতি ও সৈয়দ আলী মাহবুব জাহিনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ সভাপতি মো. নুরুল ইসলাম, সহ সভাপতি মো. মুহিবুর রহমান, মো. সাখাওয়াত হোসেন সাগর, সহ সাধারণ সম্পাদক আকরাম ইবনে ফয়েজ ইমন ও মো. মাসুদ, সাংগঠনিক সম্পাদক সুজিত কুমার সরকার, সহ সাংগঠনিক সম্পাদক মো. নয়ন হোসেন, প্রচার সম্পাদক মো. জুবায়ের, সহ প্রচার সম্পাদক মো. হাসান, অর্থ সম্পাদক মো. কামাল হোসেন, ধর্ম সম্পাদক মো. সুমন, দপ্তর সম্পাদক মো. মিজান, সমাজসেবা সম্পাদক মো. টিপু সুলতান, সদস্য দিলীপ মন্ডল, গোলাম জাকারিয়া, উজ্জল কর, মাসুক আহমদ, মো. সুজন, মো. রাজু আহমদ।    

মো. নুরুল ইসলামের সভাপতিত্বে ও সৈয়দ মোশারফ আলী তুহিন এবং সৈয়দ মাহবুব আলী জাহিনের যৌথ পরিচালনায় অতিথির হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা ডেকোরেটার্স মালিক সমিতির সভাপতি মো. আং জব্বার, সাধারণ সম্পাদক মো. ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক সামছুল হক, আং কুদ্দুস, সিলেট মহানগর ফুল কারিগর সমিতির সভাপতি মাহাবুব খান মাসুম, সাধারণ সম্পাদক মো. স্বপন মিয়া, সাংগঠনিক সম্পাদক মো. জাহাঙ্গীর।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মো. নয়ন হোসেন, হাসান, সুমন, লিটন, জালাল, সুজন, হাবিব, মাসুক আহমদ প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত