দিরাই প্রতিনিধি

২৩ জানুয়ারি, ২০২১ ১৯:০৫

দিরাইয়ে ৪০ গৃহহীন পেলেন নতুন ঘরের চাবি

দিরাইয়ে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন ৪০ টি পরিবার কে ঘর প্রদান করা হয়েছে। শনিবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনুষ্ঠানিকভাবে ঘর প্রদান করেন।

দিরাই'র ভূমিহীন ও গৃহহীন প্রকল্পের ৭৪৬ টি গৃহ নির্মাণের মধ্যে ৪০ টির কাজ সম্পন্ন হওয়ায় উপকারভোগীদের মাঝে গৃহের চাবি হস্তান্তর করা হয়। এ উপলক্ষে উপজেলা গনমিলনায়তন হলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুর রহমান মামুনের সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) তাপস শীল এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরী, দিরাই সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রদীপ কুমার দাস, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এডভোকেট সুহেল আহমেদ, ইউপি চেয়ারম্যান এহসান চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কেএম নজরুল, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দিলোয়ার হোসেন, খাদ্য নিয়ন্ত্রক কামরুজ্জামান, দিরাই প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুর, উপজেলা তথ্য কর্মকর্তা জান্নাতুল, উপজেলা সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা সামসুদ্দিন খান, দিরাই অনলাইন প্রেসক্লাব সভাপতি মুজাহিদুল ইসলাম প্রমুখ।

সভা শেষে ভূমিহীন ও গৃহহীনদের হাতে ঘরের চাবি ও জমির দলিল তুলে দেন অতিথিরা।

আপনার মন্তব্য

আলোচিত