গোলাপগঞ্জ প্রতিনিধি

২৩ জানুয়ারি, ২০২১ ১৯:০৯

গোলাপগঞ্জে ঘরের চাবি পেলেন ৬৭টি গৃহহীন পরিবার

গোলাপগঞ্জে মুজিববর্ষ উপলক্ষ্যে গৃহহীন ও ভূমিহীনদের  মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার ঘরের চাবি হস্তান্তর অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ ডিসেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন ঘর হস্তান্তর কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন।

এরআগে শুক্রবার (২২ জানুয়ারি) বিকালে পৃথক অনুষ্ঠানে উপজেলার ৬৭টি পরিবারের মধ্যে ঘরের চাবি হস্তান্তর করা হয়।  
   
গোলাপগঞ্জ সদর ইউনিয়নের চৌঘরীতে ৭টি পরিবারের মধ্যে চাবি হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী।
     
এসময় উপস্থিত ছিলেন গোলাপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম কবির, গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রফিক আহমদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মনসুর আহমদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপমা দাস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান,  গোলাপগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মাওলানা মাহফুজুর রহমান কাসেমী, সদর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আব্দুস সামাদ জিলু, ইউনিয়ন পরিষদের সদস্য ফারুক আহমদ, আওয়ামীলীগ নেতা সাইকুজ্জামান চৌধুরী শিম প্রমুখ।
     
এসময় প্রধান অতিথি অ্যাডভোকেট ইকবাল আহমদ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭০ হাজার গৃহহীন এবং ভূমিহীনদের পুনর্বাসনের মাধ্যমে ইতিহাস সৃষ্টি করেছেন। আসামী মাসেও আরো কয়েক হাজার  গৃহহীন এবং ভূমিহীনদের পুনর্বাসন হবে।
উপজেলা নির্বাহী অফিসার মো.গোলাম কবির বলেন, মুজিববর্ষে কোন মানুষগৃহহীণ থাকবে না,  প্রধানমন্ত্রীর এই লক্ষ্য পূরণে আমরা কাজ করে যাচ্ছি। এই উপজেলার ৬৭টি উপকারভোগী পরিবারের মধ্যে চাবি হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত