বড়লেখা প্রতিনিধি

১৬ ফেব্রুয়ারি , ২০২১ ১৭:১২

বড়লেখায় ব্যবসায়ীকে কুপিয়েছে দুর্বৃত্তরা

মৌলভীবাজারের বড়লেখায় মো. বোরহান উদ্দিন (৪২) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। গত সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে পৌরসভার মুড়িরগুল এলাকায় এই ঘটনা ঘটেছে।

গুরুতর আহত অবস্থায় ওই ব্যবসায়ীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত বোরহান উদ্দিন পৌরসভার মুড়িরগুল এলাকার মৃত নজির আলীর ছেলে।

এদিকে কেনো ওই ব্যবসায়ীর ওপর হামলা হয়েছে, তার সঠিক কারণ এখনও জানা যায়নি। তবে টাকা ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যে দুর্বৃত্তরা তার ওপর হামলা চালাতে পারে বলে ওই ব্যবসায়ীর স্বজনরা ধারণা করছেন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

আহত ব্যবসায়ী বোরহান উদ্দিনের বড়ভাই জালাল উদ্দিন বলেন, ‘বড়লেখা পৌরশহরে আবু কনফেশনারী নামে আমার ভাইয়ের একটি ব্যবসাপ্রতিষ্ঠান রয়েছে। রাতে ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে সে বাড়ি ফিরছিলো। মুড়িরগুল এলাকায় পৌঁছামাত্র কে বা কারা তার ওপর হামলা করেছে। আমার ভাইয়ের সাথে কারও শত্রুতা নেই। তবে আমরা ধারণা করছি হয়তো টাকা ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যে তার ওপর কেউ হামলা চালাতে পারে।’

তিনি জানান, তার ভাইয়ের মাথায় দায়ের কোপের দুটি আঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা গুরুতর। তাকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বড়লেখা থানার উপ পরিদর্শক (এসআই) আতাউর রহমান মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে বলেন, ‘হামলার প্রকৃত কারণ এখনও জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।’

আপনার মন্তব্য

আলোচিত